নাইক্ষ্যংছড়িতে বিজিবি’র উদ্যোগে কম্বল বিতরণ

received_356432814948221.jpeg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে::

নাইক্ষ্যংছড়ি সীমান্ত এলাকার শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের শীত নিবারণের জন্য গত ১২ ফেব্রোয়ারি(মঙ্গলবার) সকাল সাড়ে ১০টায় বিজিবির মাঠস্থ ৮শ নারী ও পুরুষের মাঝে কম্বল বিতরণ করেছে ১১, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

এই শীতার্ত অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন নাইক্ষ্যংছড়ি ১১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কমান্ডার লে. কর্নেল মো. অাছাদুজ্জান।
এ সময় উপস্থিত ছিলেন, বিজিবি’র – ১১ ব্যাটালিয়নের
মেডিকেল অাফিসার ক্যাপ: মশিউর রহমান লিমন, সহকারী পরিচালক জামাল হোসাইন, জেসিও সামিউল ইসলাম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সহসভাপতি অাব্দুল হামিদ, ভা:সাধারণ সম্পাদক জাহাঈীর অালম কাজল, দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল অাবদ্দিন টুক্কু উপস্থিত ছিলেন।
বিজিবি’র-১১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো, আসাদুজ্জামান বলেন সীমান্তে চরাচালান, মাদক, অস্ত্র পাচারসহ সকল ধরনের অপরাধ সমূলে ধ্বংস করা হবে। এলাকায় যে সমস্ত চরাকারবারী আছে সে গুলো প্রতিরোধে এবং চোরাকারবারীর সাথে যারা জড়িত আছে তাদের ব্যাপারে তথ্য দিয়ে স্থানীয়দের কাছে সহযোগিতা কামনা করেন।
তিনি আরো বলেন, কতিপয় দূস্কৃতিকারীর জন্য এলাকার মানুষের বদনাম হয়। তাই দুস্কৃতিকারীদের আইন প্রয়োগকারী সংস্থার কাছে ধরিয়ে দেয়ার আহবান জানান।
সহকারী পরিচালক জামাল হোসাইন বলেন, সীমান্ত এলাকার পাশে সব সময় বিজিবি আছে। সীমান্ত এলাকার মানুষ যেন ভালো থাকে সে ব্যাপারে বিজিবি সার্বিক সহযোগিতা করে যাচ্ছে বলে জানান তিনি।
——————-

Top