ছাতকে এক স্কুল ছাত্র নিখোঁজ: থানায় জিডি

FB_IMG_1549947195595.jpg

ছাতক প্রতিনিধি:
ছাতকে আবু সালেহ ইয়াহইয়া (১৩) নামের এক স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে গোবিন্দগঞ্জ থেকে সে নিখোঁজ হয়। আবু সালেহ ইয়াহইয়া দোয়ারাবাজার উপজেলার মঙ্গললপুর (গাজীনগর) গ্রামের ছুরত মিয়ার পুত্র। এ ঘটনায় নিখোঁজের মামা বাদি হয়ে সোমবার রাতে ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৪৬৩) দায়ের করেছেন।
জানা যায়, আবু সালেহ ইয়াহইয়া ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামের নানা মরহুম হাজী ইন্তাজ আলীর বাড়িতে থেকে স্থানীয় গোবিন্দগঞ্জ ব্রিজ একাডেমিতে অস্টম শ্রেনিতে লেখা পড়া করে আসছিল। সোমবার সন্ধ্যা ৭ টার দিকে গোবিন্দগঞ্জ থেকে ফিরে আসছি বলে নানা বাড়ি জালালপুর থেকে সিএনজি যোগে গোবিন্দগঞ্জে গেলে আর বাড়ি ফিরে নি। এদিকে রাত গভীর হচ্ছে কিন্তু ইয়াহইয়া বাড়িতে ফিরে না আসায় তার স্বজনরা পাগল পারা হয়ে গোবিন্দগঞ্জসহ তাদের বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়ি-ঘরে সন্ধ্যান চালিয়ে যাচ্ছেন।
অবশেষে ওইদিন রাতেই থানায় সাধারণ ডায়েরি করেন নিখোঁজের মামা ফয়জুর রহমান ফয়েজ।
এদিকে ছেলের পথও চেয়ে তার মা-বাবাসহ পরিবারের অন্যান্য সদস্যরা বসে অাছেন। নিখোঁজের পড়নে প্যান্ট ও শার্ট রয়েছে। ৫ফুট ২ইঞ্চি উচ্চতা সম্পন্ন তার গায়ের রং উজ্জল শ্যামলা, সে সিলেটের আঞ্চলিক ও ইংরেজি ভাষায় কথা বলে। কোন হৃদয়বান ব্যক্তি তার কোন সন্ধান পেলে নিকটস্থ থানায় যোগাযোগ করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

Top