গাজীপুরের ইটাহাটা এলাকায় বাসচাপায় মোটরসাইকেলের আরোহী তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু।

IMG_20190210_150854-1.jpg

তানভীর আহমেদ রনি, গাজীপুর প্রতিনিধি ঃ

রোববার (১০ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালিয়াকৈর মৌচাক এলাকার জয়নাল আবেদীনের ছেলে জনি মিয়া(২০), মোতাহার আলীর ছেলে মাহফুজ আহমেদ (২১) এবং সামসুল হকের ছেলে রাজা বাবু (২০)।

নিহত জনির ছোট ভাই মৌচাক স্কাউট স্কুক এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র জিহাদ জানান, জনি ভাওয়াল বদরে আলম সরকারী কলেজে ভর্তির জন্য বাসা থেকে বেড়িয়ে ছিল। দূর্ঘটনার খবর পাবার পর পরিবারের লোকজন হাসপাতালে গিয়েছেন। নিহতরা তিনজন বন্ধু ছিলেন বলে তিনি জানান। তিনি আরো জানান, তার বড় ভাই জনি মিয়ার সাথে নিহত রাজা বাবু মৌচাক শাহজাহান আলী কলেজ এবং মাহফুজ আহমেদ আনসার বিডিপি স্কুল এন্ড থেকে এইচএসসি পরীক্ষার্থী।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তার হোসেন জানান, সকালে মোটরসাইকেলে করে কালিয়াকৈরের দিকে যাচ্ছিলো ওই তিনজন। পথে ইটহাটা এলাকায় এলে বিপরীত দিকে থেকে আসা পলাশ পরিবহন নামে একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুজন এবং স্থানীয় হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা জাকির হোসন জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছার আগেই আহতদের হাসপাতালে ভর্তি করেন। নিহতের লাশ বর্তমানে শহীদ তাজউদ্দিন মেডিকেল হাসপাতালে রাখা হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

এ ঘটনার পর স্থানীয়দের সহায়তায় চালক আটক ও বাস জব্দ করা হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

Top