সৌদিআরবে সৈয়দ আশরাফ স্মরণে দোয়া মাহফিল

IMG_20190119_100854.jpg

ওমর ফারুক,
সৌদিআরব প্রতিনিধি:

সৌদিআরবের পবিত্র ভূমি মক্কায় সাবেক জনপ্রশাসনমন্ত্রী,আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও শোক সভার আয়োজন করে মক্কা আওয়ামী ফাউন্ডেশন।

১৭ জানুয়ারি সৌদি আরবের মক্কার মিসফালায় হোটেল হুদ হুদ এ দোয়া ও শোক সভা অনুষ্ঠিত হয়। শোক সভায় মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক কাশেদুর রহমানের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর।

প্রধান বক্তা ছিলেন চন্দনাইশ উপজেলা যুব লীগের আহবায়ক মোঃ তৌহিদুল আলম। বিশেষ অতিথি ছিলেন মক্কা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাবিব উল্লাহ সওদাগর। মক্কা আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাউসার মাহমুদ।

বক্তব্য রাখেন বেলাল পাটোয়ারী, শমসের আলন, আবদুল হক, নুরুল আলম, বেলাল হোসাইন, জাহাঙ্গীর আলম, সফিকুল ইসলাম, আবদুর রশিদ, এসকান্দর হোসেন, হাসান জসিম, আবু সাঈদ সবুজ সহ অন্যরা।

প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক বিজয়ের দিনে সৈয়দ আশরাফের মৃত্যু জাতি এমন এক জন নেতাকে হারিয়েছে, যে ক্ষতি পোষানো সম্ভব নয়। দেশ উন্নয়নের এই সন্ধিক্ষণে সৈয়দ আশরাফুল ইসলামের ভূমিকা আজীবন আওয়ামী নেতাকর্মীদের মাঝে চিরস্মরণীয় হয়ে থাকবে। শোকসভা শেষে প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বোরহান রাব্বানী।##

Top