গর্জনিয়া আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন– ‘মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলা একান্ত জরুরি’

received_2264535930453886.jpeg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকেঃঃ

তরুণ ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলা একান্ত জরুরি বলে মন্তব্য করেছেন কক্সবাজারের রামুর মুক্তিযুদ্ধের সংগঠক ও গর্জনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তৈয়ব উল্লাহ চৌধুরী।
শনিবার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটায় গর্জনিয়া উচ্চবিদ্যালয় মাঠে আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট- ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তৈয়ব উল্লাহ চৌধুরী বলেন, বর্তমান ছেলে-মেয়েরা ডিজিটাল গেমে আসক্ত হয়ে মারাত্মক স্বাস্থ্য ঝুঁকির মধ্যে আছে। ক্রিকেটের পাশাপাশি ফুটবল, কাবাডি, দাড়িয়াবান্দা, কানামাছি এসব খেলাধুলার বেশি প্রচলন ঘটাতে হবে। বিদ্যালয়ের শারিরীক শিক্ষকদের এক্ষেত্রে ভূমিকা রাখতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি হাফেজ আহমদ ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব তথ্য ও প্রচার সম্পাদক সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্রলীগ নেতা ইনজামাম উল হক চৌধুরী ও ইকবাল হোসাইন স্বাধীন।
উদ্বোধনী খেলায় বটতলী ফুটন্ত গোলাপ সেভেন স্টার টাইমবাজার খেলোয়াড় একাদশকে বিশাল ব্যবধানে হারিয়ে জয় পেয়েছে। পাঁচ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন ফুটন্ত গোলাপ সেভেন স্টারের অধিনায়ক শাহরান চৌধুরী মারুফ। খেলা পরিচালনা করেন সাবেক তারকা ক্রীকেটার জিয়াউল হক জিয়া ও ইয়াসিন আরাফাত।
————–

Top