কর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্দ্যোগে এতিমদেও মাঝে শীতবস্ত্র বিতরণ

karanfully-uno.jpeg

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো:

দুই এতিমখানার শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন কর্ণফুলী উপজেলার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সাঁকো’। বিভিন্ন স্কুল কলেজে পড়ুয়া এক ঝাঁক তরুণদের উদ্দ্যোগে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে তারা।

১৭ জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১টায় কর্ণফুলী উপজেলার শিকলবাহার হাজী ছফেয়া শুক্কুর মোহাম্মদীয়া সুুন্নিয়া হেফজখানা ও এতিমখানার ও শিকলবাহা কালারপোল অহিদিয়া এতিমখানায় এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে সেচ্ছাসেবী সংগঠনটি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলার নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ।

অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক আলহাজ্ব মহিউদ্দীন বকুল।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন, ৩নং শিকলবাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম, ৩ নং শিকলবাহা ইউনিয়ন পরিষদের প্যানেল শফিউল আলম মেম্বার, হাজী ছফেয়া শুক্কুর মোহাম্মাদীয়া সুন্নিয়া হেফজ খানা ও এতিম খানার প্রতিষ্ঠাতা ছবুর চৌধুরী।

এই সময় আরো উপস্থিত ছিলেন, সাঁকো সংগঠনের ইঞ্জিনিয়ার সায়েম ইসলাম, মোস্তাক আহম্মদ মুন্না, মো. সালাউদ্দিন, রিয়াদ আবদুল্লাহ তাহের, মিনহাজুল ইসলাম, আনসার আহমেদ, তৌফিক আক্তারি, মো. আকবর, আরিফ উদ্দিন বখতেয়ার, ন‚র আকতার, মো. মোস্তাফা, এহসান উল্লাহ, মো. ফয়সাল,মো. সায়েম, মো. ইমতিয়াজ, মঈনুল ইসলাম সজীব,আরাফাত হোসেন, মো. জাহেদ, আনিসুর রহমান, এনায়েদ উল্লাহ, আলী আল আকরাম, মো. আমির, মো. আরিফ, রাকিব, মো. সালাউদ্দিন, মিনহাজুল কবির রনি, মো. টুটুল, মো. আমান উল্লাহ, মো. আলী মোরশেদ সহ প্রমূখ।

প্রতি বছরেই বিভিন্ন আর্থ সামাজিক ও শিক্ষামূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকে সাঁকো। সংগঠনের এমন কর্মকান্ডে এলাকার মানুষেরা ও সন্তোষ্ট বলে জানা যায়।

Top