বিকাশে প্রতারণা : র‌্যাব-৮ এর হাতে ৪ প্রতারক চক্র আটক

666666666666.jpg

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৮) এর অভিযানে বিকাশ প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শনিবার ১২ জানুয়ারী ভোর রাতে ফরিদফুরে মিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ওই এলাকার আবু জাফর ফকিরের ছেলে জাকির হোসেন ফকির (৩০), মৃত শাহজাহান হাওলাদারের ছেলে কামাল হাওলাদার (২৬), মৃত বাবু আলী মিয়া ছেলে মেহেদী হাসান ফয়সাল (৩০) ও শিবচর থানার চর দত্ত পাড়া এলাকার মৃত সরোয়ার চৌধুরীর ছেলে টুলু চৌধুরী (৩২)। র‌্যাব-৮ এর মেইল বার্তায় এ তথ্য নিউজ বরিশালকে জানানো হয়েছে।

এ সময় আটককৃতদের নিকট হতে বিকাশ প্রতারনার কাজে ব্যবহৃত বিপুল পরিমান মোবাইল ফোন, সিমকার্ড, ট্যাব ও পাওয়ার ব্যাংক জব্দ করা হয়। উল্লেখ্য ফরিদপুরের কোতয়ালীর মোঃ আশরাফুল ইসলাম এর ব্যক্তিগত বিকাশ একাউন্ট হতে সর্বমোট ১,১১,৯৯৭/-(এক লক্ষ এগারো হাজার নয়শত সাতানব্বই) টাকা গত ১৬-০৯-১৮ইং তারিখে প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয় একটি বিকাশ প্রতারক চক্র।

ভিকটিম ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি জিডি করেন এবং র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সহযোগিতা কামনা করে অভিযোগ প্রদান করেন (কোতয়ালী থানার জিডি নং-১২৭৩, তাং-১৬-০৯-১৮ইং)।

র‌্যাব ফরিদপুর উক্ত ঘটনার সত্যতা যাছাই এবং তদন্ত কার্যক্রম পরিচালনা করে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল (১২ জানুয়ারি) ভোর রাতে ফরিদপুর জেলার ভাঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

মিয়াপাড়া এলাকা হতে তাদেরকে আটক করে। আটককৃতদের ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্থান্তর করা হয়। এ ব্যাপারে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Top