দোয়ারাবাজার উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে লড়তে চান জাফর আলী খান

received_1985543634899373.jpeg

ষ্টাফ রিপোটারঃ
জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন হওয়ার পর থেকেই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে ফেব্রুয়ারী মাসে তফশিল আর মার্চে নির্বাচন হচ্ছে নির্বাচন কমিশন এমন আভাস দিয়েছেন। ঘোষনার পর থেকে প্রচারণায় দোয়ারাবাজার উপজেলায় আ,লীগের সম্ভাব্য উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী একাধিক প্রার্থীরা। তারা স্থানীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ বাড়িয়েছেন এবং দলীয় মনোনয়নের জন্য আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ বৃদ্ধি করেছেন অনেক মনোনয়ন প্রত্যাশীরা।

আওয়ামীলীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের সমর্থকরা তাদের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ইতিমধ্যে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও কর্মী সমর্থকদের প্রচারণায় আলোচনায় উঠে এসেছেন দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ নেতা শিক্ষানুরাগী জাফর আলী খান,তিনি আসন্ন দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

তিনি উপজেলার বগুলা ইউনিয়নের বগুলাবাজার গ্রামের অধিবাসী।
জাফর আলী খান পিতা: স্বর্গীয় রামসুন্দর বর্মন । প্রতিষ্ঠাতা বগুলা রোছমত আলী- রামসুন্দর স্কুল এন্ড কলেজ, সভাপতি ও দাতা বগুলা সরকারী প্রাথমিক বিদ্যালয়। ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।
দোয়ারাবাজারের রাজনীতিতে ক্লিনইমেজ ধারী, শিক্ষানুরাগী আওয়ামীলীগ নেতা হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

এই আওয়ামীলীগ নেতা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরেণ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির, পানীয় জলের সমস্যা, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন করতে চান।

এছাড়াও মাদকদ্রব্যের ব্যবহার, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান।

তিনি আরও বলেন, উপজেলার সকল ইউনিয়নে অসংখ্য অসহায়-বঞ্চিত মানুষের পাশে দাড়ানোর পাশাপশি তাদের সার্বিক উন্নয়ন কাজ করতে চাই।

এজন্য তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা ও অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন সেজন্য সকলের দোয়া কামনা করেছেন। ইতোমধ্যে তিনি দোয়ারাবাজারের বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।
দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে জাফর আলী খান বলেন, আমি দোয়ারাবাজারের সন্তান, এই উপজেলায় আমার জন্ম আর এই উপজেলার সাধারণ জনগনের কল্যাণে কাজ করা আমার দায়িত্ব, আর এই দায়িত্ববোধ থেকেই নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। যদি আমার দল আমাকে মনোনয়ন প্রদান করেন তবে নির্বাচন করতে চাই । বর্তমান সরকার এবং মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব মুহিবুর রহমান মানিক মহোদয়ের নির্দেশনায় দোয়ারাবাজার উপজেলাকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যেতে চাই।এসময় তিনি সবার সহযোগিতা এবং দোয়া কামনা করেন।

Top