দোয়ারাবাজার উপজেলা নির্বাচনে আলোচনার শীর্ষে আলহাজ্ব আব্দুল খালেক

received_138227450435673.jpeg

ষ্টাফ রিপোটারঃ
জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন হওয়ার পর থেকেই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে ফেব্রুয়ারী মাসে তফশিল আর মার্চে নির্বাচন হচ্ছে নির্বাচন কমিশন এমন আভাস দিয়েছেন। ঘোষনার পর থেকে প্রচারণায় দোয়ারাবাজার উপজেলায় আ,লীগের সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী একাধিক প্রার্থীরা। তারা স্থানীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ বাড়িয়েছেন এবং দলীয় মনোনয়নের জন্য আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ বৃদ্ধি করেছেন অনেক মনোনয়ন প্রত্যাশীরা।

আওয়ামীলীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের সমর্থকরা তাদের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ইতিমধ্যে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও কর্মী সমর্থকদের প্রচারণায় আলোচনায় উঠে এসেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক, দোয়ারাবাজার সদর ইউনিয়নের সাবেক তিনবারের সফল চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল খালেক। তার পক্ষে ব্যাপক সমর্থন দিচ্ছেন এলাকার সর্বস্থরের ভোটারগণ সহ তৃণমূল নেতৃবৃন্দ। সকলেই নির্বাচনের আভাশের পর যে সকল প্রার্থী নিজের সমর্থকদের মাধ্যমে প্রচারনা চালাচ্ছে তাদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে আলহাজ্জ্ব আব্দুল খালেক চেয়ারম্যান। তার দ্বারাই এ উপজেলার উন্নয়ন হবে। সাধারন মানুষের উপকার আসবে বলে তরুনদের ধারনা। এ নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে উপজেলার ৯টি ইউনিয়নের হাট-বাজার,চায়ের ষ্টল, দোকান,পাড়া-মহল্লায়। সবার মুখে মুখে আ,লীগের প্রার্থী হলে আলহাজ্ব আব্দুল খালেক বিপুল ভোটে বিজয়ী হবেন। এই আলোচনায় উঠে এসেছে নির্বাচনী এলাকায়। ভোটাদের দাবী যোগ্য প্রার্থী আর কোন অযোগ্য লোককে নির্বাচনে প্রার্থী হিসাবে মনোনয়ন না দেবার দাবী আ,লীগের র্শীষ নেতৃবৃন্ধের প্রতি।

দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে আলহাজ্ব আব্দুল খালেক বলেন, আমি দোয়ারাবাজারের সন্তান, এই উপজেলায় আমার জন্ম আর এই উপজেলার সাধারণ জনগনের কল্যাণে কাজ করা আমার দায়িত্ব, আর এই দায়িত্ববোধ থেকেই নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। যদি আমার দল আমাকে মনোনয়ন প্রদান করেন তবে নির্বাচন করতে চাই । বর্তমান সরকার এবং মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব মুহিবুর রহমান মানিক মহোদয়ের নির্দেশনায় দোয়ারাবাজার উপজেলাকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যেতে চাই।এসময় তিনি সবার সহযোগিতা এবং দোয়া কামনা করেন।

Top