আদমদীঘি রহিম উদ্দীন ডিগ্রী কলেজে অনার্স ক্লাসের উদ্বোধন

Adamdigih-P-06-01-19.jpg

SAMSUNG CAMERA PICTURES

মোঃ মোমিন খান, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ গতকাল রোববার দুপুরে আদমদীঘি রহিম উদ্দীন ডিগ্রী কলেজে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান ও ব্যবস্থাপনা বিষয়ে অনার্স শ্রেনী ক্লাসের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে কলেজ প্রাঙ্গনে অধ্যক্ষ আব্দুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য ও অনার্স শ্রেনী ক্লাসের উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, ারাজশাহী বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রপেসর ও কলেজ গভর্ণিং বডির সদস্য এটি এম নাদেরুজ্জামান, কলেজ উপাধ্যক্ষ আনোয়ারুল হক পল্টু, ইউপি সদস্য জিল্লুর রহমান, অনার্স শ্রেনীর ব্যবস্থাপনা পরিচালক সাজানুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান রবিন্দ্রনাথ সরকার, প্রভাষক নাজিমুল হুদা খন্দকার ও ছাত্রলীগ নেতা তহুরুল ইসলাম প্রমূখ। পরে অতিথিবৃন্দসহ কলেজের শিক্ষক ও নতুন ছাত্র ছাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
#
আদমদীঘিতে আপত্তিকর অবস্থায় নারী পুরুষ গ্রেফতার
মোঃ মোমিন খান, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ আদমদীঘির কুশাবাড়ী গ্রামের আপত্তিকর অবস্থায় সেকেন্দার আলী (৩৫) ও রেশমা বেগম (২৮) নাামের নারী পুরুষকে গ্রামবাসি আটক করে পুলিশে সোর্পদ করেছে। সেকেন্দার আলী ওই গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে ও রেশমা বেগম একই গ্রামের আব্দুল কাদেরের স্ত্রী দুইজনই বিাবাহিত। পুলিশ আটক দুইজনকে গতকাল রবিবার দুপুরে আদালতে প্রেরন করেছেন। এ ব্যাপারে থানায় দঃবিঃ ২৯০ ধারায় মামলা হয়েছে।
পুলিশ ও গ্রামবাসি জানায়, সেকেন্দার আলী ও গৃহবধু রেশমা বেগমের দীর্ঘদিন যাবত পরকীয়ায় জড়িয়ে ছিল। গত শনিবার দিবাগত রাতে রেশমার স্বামী রাইস মিলে কাজ করার জন্য বাড়ীর বাহিরে ছিল। এ সুযোগে সেকেন্দার আলী রেশমার ঘরে প্রবেশ করে অনৈকি কাজে লিপ্ত হলে গ্রামবাসি দুইজনকে াাপত্তিকর অবস্থায় শয়ন ঘরে ধৃত করে পুলিশকে খবর দেন। রাত ১০টায় সেকেন্দার আলী ও রেশমা বেগমকে আটক করে থানায নিয়ে আসেন। মামলার তদন্তকািির কর্মকর্তা উপ-পরিদর্শক সাম মোহাম্মাদ বিষয়টি নিশ্চিত করে তাদের আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান।
#

Top