একাদশ জাতীয় সংসদ নির্বাচন নওগাঁ’র ৬টি আসন নৌকার দখলে

Naogaon-News-Picture-National-Election-All-Candidate31-12-2018.jpg

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ রবিবার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর এগারো উপজেলার ৬টি সংসদীয় আসনের সবগুলোতেই মহাজোটের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা জয় লাভ করেছেন।

রবিবার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টার পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাতে নওগাঁ’র ৬টি আসনে মহাজোটের আওয়ামীলীগ মনোনীত প্রার্থীরা বেসরকারী ভাবে জয়ী হয়েছেন বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে।

নওগাঁ-১ (নিয়ামতপুর-পোরশা-সাপাহার) আসন:
এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনীত প্রার্থী বাবু সাধন চন্দ্র মজুমদার ১ লাখ ৮৭ হাজার ৫৯২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ঐক্যফন্টের প্রার্থী বিএনপি’র মোস্তাফিজুর রহমান ১লক্ষ ৪১হাজার ৩৬৪ ভোট পেয়েছেন।

নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসন:
এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনীত প্রার্থী মোঃ শহীদুজ্জামান সরকার ১লক্ষ ৭২হাজার ১৩১ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ঐক্যফন্টের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক মোঃ সামসুজ্জোহা খান ধানের শীষ প্রতীক নিয়ে ১লক্ষ ৬৬৫ ভোট পেয়েছেন।

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসন:
এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনীত প্রার্থী ছলিম উদ্দীন তরফদার সেলিম ১লক্ষ ৯৯হাজার ৭৯৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ঐক্যফন্টের প্রার্থী বিএনপি’র আরেফিন সিদ্দীকী জনি ১লক্ষ ১৪২ ভোট পেয়েছেন।

নওগাঁ-৪ (মান্দা) আসন:
এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনীত প্রার্থী ইমাজ উদ্দীন প্রামানিক ১লক্ষ ৬৬হাজার ৪৬২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ঐক্যফন্টের প্রার্থী বিএনপি’র শামসুল আলম প্রামানিক ৪৯ হাজার ৯৭১ ভোট পেয়েছেন।

নওগাঁ-৫ (নওগাঁ সদর) আসন:
এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনীত প্রার্থী নিজাম উদ্দীন জলিল জন ১লক্ষ ৫৬হাজার ৮৭৬ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ঐক্যফন্টের প্রার্থী বিএনপি’র জাহিদুল ইসলাম ধলু ৮৩ হাজার ৭৫৯ ভোট পেয়েছেন।

নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসন:
এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনীত প্রার্থী ইসরাফিল আলম ১লক্ষ ৯০হাজার ৪২৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ঐক্যফন্টের প্রার্থী বিএনপি’র আলমগীর কবির ৪৬হাজার ১৫৪ ভোট পেয়েছেন।

Top