ঢাবির সাংবাদিকদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে জাককানইবিসাসের নিন্দা

received_582009272240363.jpeg

সা’দ কবির,জাককানইবি প্রতিনিধি :
ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন সাংবাদিকের উপর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার ঘটনায় জড়িতদের বিচার দাবি করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। সোমবার জাককানইবিসাসের সভাপতি মো:বদরুল আলম বিপুল ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রনির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংবাদিকের উপর হামলা ও নির্যাতনকারী বুয়েটের শেরে বাংলা হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক নাফিউল আলম ফুজি, ইফতেখারুল হক ফাহাদ, প্রচার সম্পাদক নিলাদ্রি নিলয় দাস এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএম মাহমুদ সেতুকে তদন্ত সাপেক্ষে বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় সহ সারা দেশের বিভিন্ন ক্যাম্পাস সাংবাদিকদের উপর হামলাকারীদের অপরাধের মাত্রা ভেদে বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগ থেকে আজীবন বহিস্কারের দাবি জানান তারা।

উল্লেখ্য,গত শনিবার রাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী অপহরণের খবর সংগ্রহ করতে গেলে, ছাত্রলীগের নেতাকর্মীদের নির্যাতনের শিকার হন দৈনিক জনকণ্ঠ’র ঢাকা বিশ্ববিদ্যালয় রিপোর্টার মুনতাসির জিহাদ, কালের কণ্ঠ’র ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেদী হাসান ও ইত্তেফাক’র বিশ্ববিদ্যালয় রিপোর্টার কবির কানন।

Top