ছাতকের জাউয়াবাজারে মিজান চৌধুরীকে ঘিরে মানুষের ঢল

FB_IMG_1544362351912.jpg

ছাতক প্রতিনিধি ঃ
সুনামগঞ্জ-৫ আসনে (ছাতক-দোয়ারাবাজার) বিএনপিদলীয় জাতীয় ঐক্যফ্রন্ট ধানের শীষ সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান চৌধুরী। রবিবার বিকেলে তিনি জাউয়াবাজারে গেলে সেখানে তাঁকে ঘিরে কয়েক হাজার মানুষের সমাগম ঘটে। মিজান চৌধুরী দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের ভালোবাসায় আপ্লুত হয়ে পড়েন। তিনি নির্বাচনী বিধি অনুযায়ী মতবিনিনিময় সভার বদলে সমাবেশ না করার অনুরোধ জানান সকলকে। এরপরও কয়েক হাজার মানুষের স্বতঃস্ফূর্ত সমাগম হয়।

সমবেত জনতা ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে মিজানুর রহমান চৌধুরী বলেন, ধানের শীষের প্রতীক নিয়ে নির্বাচন আমাদের সামনে এক দশক পর এসেছে। এ জন্য এক দশকের শোধ নিতে হবে এইবার। ধানের শীষের বিজয়ে ভোট বিপ্লব করতে হবে। এমনভাবে ধানের শীষকে বিজয়ী করা চাই, যাতে করে আমাদের মায়ের মতো প্রিয় নেত্রী দেশনেত্রী খালেদা জিয়া কারামুক্ত হন, নির্বাচনে পাঠানো দেশনায়ক তারেক রহমান বীরের বেশে দেশে ফেরেন আর বাংলাদেশে শহীদ রাষ্ট্রপতি জিয়ার স্বপ্নের বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা পায়।

এরপর পর জাউয়াবাজারের ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেন মিজানুর রহমান চৌধুরী। সোমবার থেকে প্রচারণা শুরু এবং জাউয়াবাজারে আঞ্চলিক নির্বাচনী কার্যালয় স্থাপন বিষয়েও সেখানকার নেতৃস্থানীয়দের সাথে কথা বলেন তিনি।
ছাতক উপজেলা বিএনপির আহ্বায়ক ও সুনামগঞ্জ জেলার সহ-সভাপতি ফারুক আহমদ এর সভাপতিত্বে, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন এর পরিচালনায় বক্তব্য রাখেন,দোয়ারাবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহজান মাস্টার,সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি তখদুছ আলী পীর,ছাতক উপজেলার পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদন মহি,দোয়ারা বাজার উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মানিক মাস্টার ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হুরায়রা ছুরত, চেয়ারম্যান জুয়াদ আলী, সাবেক চেয়ারম্যান নজরুল হক, চেয়ারম্যান আবুল হাছনাত,ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফারুক উদ্দিন,দোয়ারাবাজার উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. হেলাল মিয়া, বিএনপি,যুবদল,ছাত্রদল,সেচ্ছাসেবকদল,তাঁতীদল সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Top