বাকৃবির সাংবাদিকের উপর ছাএলীগের হামলার প্রতিবাদে জাককানইবি’সাসের নিন্দা

IMG_20181207_202844.jpg

সা’দ কবির, জাককানইবি প্রতিনিধি: দৈনিক কালের কন্ঠের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল বাশার এর উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদ জানিয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ( জাককানইবিসাস)।

গতকাল জাককানইবিসাসের সভাপতি(মো: বদরুল আলম বিপুল) ও সাধারণ সম্পাদক (মো.রাশেদুজ্জামান রনি) স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ প্রতিবাদ জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংবাদিকের উপর হামলা স্বাধীন গণমাধ্যম ও মুক্ত সাংবাদিকতার পরিপন্থী। সাংবাদিকদের মারধর করে তাদের কলমকে থামিয়ে দেয়া যায় না। আমরা এ হামলার সুষ্ঠু তদন্ত দাবি করছি। সেই সাথে অবিলম্বে এ ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনারও দাবি জানান তারা।

উল্লেখ্য, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি)বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলের গেস্টরুমে গত বুধবার (৫ ডিসেম্বর) রাত ১১ টায় দিকে ছাএলীগের প্রথম ও দ্বিতীয় বর্ষের কর্মীদের মধ্যে দুই দফায় সংঘর্ষের ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে,’কালের কন্ঠ’ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি কে মারধর করে ওই হলের ছাএলীগের কর্মীরা।গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আহত সাংবাদিক কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Top