ফটিকছড়িতে চরমোনাই পীরের আগমন

received_570616500052250.jpeg

ফটিকছড়ি প্রতিনিধিঃ-

ফটিকছড়ি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে একটি তাফসীরুল কুরআন মাহফিলে উপস্থিত হচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর সৈয়দ মুফতি রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।
উত্তর চট্টগ্রামের সামাজিক ও দীনি সংগঠন “ইসলামী জনকল্যাণ পরিষদ,বৃহত্তর ফটিকছড়ি” এর ব্যবস্থাপনায় (শুক্রবার ও শনিবার) দুইদিন ব্যাপী ১৯তম তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে তার আগমনের কথা নিশ্চিত করেছেন মাহফিল বাস্তবায়ন কমিটির সভাপতি মাওলানা আজগর আলী চৌধুরী।
কমিটির পক্ষ থেকে বলা হয়, চরমোনাই পীর রাজনৈতিক ব্যাক্তির পাশাপাশি একজন আলেম,আধ্যাত্মিক ব্যক্তিত্ব ও হাক্কানী পীর। তাই আমাদের মাহফিলে তাকে শুধুমাত্র আলেম ও হাক্কানী পীর হিসেবে ইসলাহী নসিহত এর জন্য দাওয়াত করা হয়েছে, কোন রাজনৈতিক ব্যক্তি হিসেবে নয়।
দুইদিন ব্যাপী মাহফিলের দ্বিতীয় দিন (শনিবার) বাদ এ’শা তার গুরুত্বপূর্ণ নসিহত এর কথা রয়েছে।
এতে সভাপতিত্ব করবেন জামিয়া আজিজুল উলুম বাবুনগর এর পরিচালক পীরে কামেল আল্লামা শাহ মুহিব্বুলাহ বাবুনগরী ও জামিয়া নসিরুল ইসলাম নাজিরহাট বড় মাদরাসার পরিচালক আল্লামা ইদ্রিস।
অন্যান্যদের মাঝে পবিত্র কুরআনের তাফসীর পেশ করবেন জামিয়া বাবুনগর এর প্রধান মুফতি আল্লামা মুফতি মাহমুদ হাসান, পশ্চিম যাত্রাবাড়ী (ঢাকা) জামে মসজিদ এর খতিব মুফতি আফজাল হোসাইন, মুফতি দেলোয়ার হোসাইন সাকী (ঢাকা), চট্টগ্রাম জেলা পুলিশ লাইন জামে মসজিদের খতিব মাওলানা মনসুরুল হক জিহাদি, আল্লামা সলিম উল্লাহ প্রমুখ।

Top