খরা ও নারী ’তে সাজু খান ও রোকসানা ঐশী

FB_IMG_15427897556169738.jpg

এম.আর.জে শান্ত, বিনোদন প্রতিবেদক :
রাজধানীর পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল ‘খরা ও নারী ’ সিনেমার মহরত। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন রোকসানা ঐশী। তার বিপরীতে হয়ে কাজ করবেন সাজু খান ও সানজিদা। ছবিটি পরিচালনা করবেন আবুল খায়ের রফিক ও রহিম শেখ ।

ছবিটির গল্প গড়ে উঠেছে একটি অভাবী পরিবারকে কেন্দ্র করে। যেখানে খাবারের অভাবে অনাহারে থাকতে হয় পরিবারটিকে। পরিবারের বড় মেয়ে হয়ে খাবারের আশায় অন্যের দ্বারে দ্বারে ঘোরে কিন্তু খাবার না পেয়ে দিশেহারা মেয়েটি একপর্যায় সবকিছু ভুলে নিজের ইজ্জত কখন হারিয়ে ফেলে সামান্য টাকার বিনিময়ে তা বুঝতে পারে না। এভাবেই ‘খরা ও নারী ’ ছবির গল্প এগিয়ে যায়।

রোকসানা ঐশী বলেন , এই ছবিটির মাধ্যমে আমি দর্শকদের সামনে আসতে চাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন ভালোভাবে কাজ করতে পারি।

ছবিটি নিয়ে রোকসানা ঐশী অারো বলেন,একদম মৌলিক গল্পে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। দর্শকরা পছন্দ করবেন। এই ছবির মাধ্যমে নদী অঞ্চলের মানুষের দুঃখ-দূর্দশার কথা তুলে ধরা হয়েছে। অথ্যাৎ নদী এলাকার পটভূমি নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি।
সাজু খান বলেন, অামরা জুটি হিসাবে দুজন এই প্রথম করছি ভালো একটা কাজ হবে। অামাদের জন্য দোয়া করবেন। কাজটি ভালো ভাবে শেষ করতে পারি।ছবিতে আরও অভিনয় করেছেন সুরুজ বাঙালী,রাজন,নোমান রহমান,ভানু,অাশা মনি,লাবণ্য,অনি,শাকিল,শাওন,তমা,শিপরা, আবুল খায়ের রনি,ময়না সহ আরও অনেকে। আগামী জানুয়ারীর প্রথম সপ্তাহে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন প্রযোজক ওমর ফারুক।

Top