কুতুবদিয়ায় র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে জলদস্যু সর্দার দিদার ডাকাত নিহত।। অস্ত্র ও গুলাবারুদ উদ্ধার।

received_2203771826299930.jpeg

আবদুর রাজ্জাক,কক্সবাজার জেলা প্রতিনিধি ঃ
কক্সবাজারের কুতুবদিয়ায় RAB-7’র সাথে বন্দুক যুদ্ধে প্রধানমন্ত্রী কার্যালয় ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত কুখ্যাত জলদস্যু সর্দার দিদারুল ইসলাম (৩২) প্রকাশ দিদার ডাকাত নিহত হয়েছে। RAB সদস্যরা এসময় ঘটনাস্হল থেকে ৭ টি দেশীয় অস্ত্র,২০ রাউন্ড তাজা গুলি ও ৯ টি গুলির খোসা উদ্ধার করেছে।মঙ্গলবার (২০ নভেম্বর) ভোর রাত্রে উপজেলার অমজাখালী নামক স্হানে এই বন্দুক যুদ্ধের ঘটনাটি ঘটে। নিহত জলদস্যু সর্দার দিদারুল ইসলাম কুতুবদিয়া থানার লেমশীখালী করলা পাড়া এলাকার মৃত ইউছুপ নবীর ছেলে। RAB-7′ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো:মেহেদী হাসান সংবাদের সত্যতা নিশ্চিত করেন।
RAB সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ নভেম্বর) ভোর রাত আনুমানিক ৪ টা ৩০ মিনিটের সময় জেলার কুতুবদিয়া উপজেলার অমজাখালী নামক স্হানে একদল জলদস্যু সাগরে জলদস্যুতা ও ডাকাতির প্রস্তুতি নেয়ার আগাম সংবাদ পেয়ে উক্ত তথ্যের ভিত্তিতে RAB-7 কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো:মেহেদী হাসানের নেতৃত্বে RAB’র একটি অভিযানকারী দল উক্ত স্হানে অভিযান চালালে জলদস্যুরা RAB’ র উপস্থিতি টের পেয়ে RAB সদস্যদের লক্ষ্য করলে গুলি বর্ষণ করলে RAB ও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে
জলদস্যুরা পিছু হঠে পালিয়ে যায়। পরে RAB সদস্যরা উক্ত স্হানে অভিযান চালিয়ে ৭ টি দেশীয় অস্ত্র,২০ রাউন্ড তাজা গুলি,৯ রাউন্ড গুলির খোসা ও গুলিবিদ্ধ অবস্থায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত কুখ্যাত জলদস্যু সর্দার দিদারুল ইসলামকে উদ্ধার করে কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

Top