ফটিকছড়ি ইসলামী আন্দোলন বাংলাদেশের নির্বাচনী যৌথসভা সম্পন্ন!

received_2538760196134958.jpeg

ফটিকছড়ি প্রতিনিধিঃ-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতিকে সামনে রেখে যৌথসভা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফটিকছড়ি উপজেলা।
গতকাল( ১৬ নভেম্বর)সন্ধ্যায় ফটিকছড়ির অস্থায়ী কার্যালয়ে উপজেলা সভাপতি মাওলানা সালাহ উদ্দীন দৌলতপুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ডা. গোলাম মুস্তফা এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সভাপতি ও চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে হাতপাখা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী মাওলানা আতিক উল্লাহ বাবুনগরী।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আতিক উল্লাহ বলেন, জনগন প্রধান দুই দলের হিংসাত্মক রাজনীতিতে অতিষ্ট, তারা পরিবর্তন চায়।
আমরা রাজনীতি করি ইবাদাত হিসাবে তাই নির্বাচনকেও ইবাদাত হিসেবে নিয়েছি। কারণ কেউ যদি কোন দুর্নীতিবাজ ও অসত ব্যক্তিকে ভোট দেয় ওই প্রার্থীর সকল কর্মের ভার ভোটদাতাকে কিয়ামতের দিন নিতে হবে।
তাই আমি নির্বাচনে এসেছি ওইসব মানুষদের জন্য যারা পরকালে আল্লাহর কাছ থেকে দায়মুক্তি আশা করে অন্তত এটা বলতে পারে “আমি ইসলামের পক্ষে রায় দিয়েছি”।
তিনি আরো বলেন, আমরা প্রাপ্ত বয়স্ক হওয়ার পর যত নামাজ পড়েছি কেউ বলতে পারবোনা আমার এক ওয়াক্ত নামাজ কবুল হয়েছে। কবুল করার মালিক আল্লাহ। আমরা নামাজ পড়েছি কিনা আল্লাহ তাই দেখবেন, কবুল করা আর না করার মালিক আল্লাহ।
তাই প্রতিটি কেন্দ্রে একটি করে হাতপাখার ভোট বাক্স থাকবে। যদি কেউ একটা ভোটও না দেয় আমার বা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কিছু যায় আসেনা। কারণ আমাদের জবাব আল্লাহকে আমরা দিয়ে দেবো, জনগনও তাদের প্রতিটি ভোটের হিসাব আল্লাহকে দেবেন।
তিনি আরো বলেন, এই নির্বাচনেই যদি ইসলামের পক্ষে স্বতন্ত্র অবস্থান সৃষ্টি করা যায় তাহলে ইসলামের বিজয় অন্তত পাচ বছর এগিয়ে আসবে। অন্যথা আমাদের হিনমন্যতা, লেজুড়বৃত্তি ও তাগুতের সহযোগিতার কারণে ইসলামের এ বিজয় শত শত বছর পিছিয়ে যাবে।
যৌথসভায় ইসলামী শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন, বাংলাদেশ মুজাহিদ কমিটি, শিক্ষক ফোরাম ও দলের অন্যান্য সহযোগিতা সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এতে বিশেষভাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ উত্তরজেলা সেক্রেটারি মতিউল্লাহ নুরী
ফটিকছড়ি উপজেলার সহ-সভাপতি মাওলানা ইমরান কাসেমি , সাধারণ সম্পাদক আলী আকবর, অর্থ সম্পাদক শওকত আজমী, আইন বিষয়ক সম্পাদ জিএম আলম, ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম উত্তরজেলা সভাপতি মামুনুর রশিদ, ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম উত্তরজেলা সভাপতি ছাত্রনেতা মুরশেদ কারিমী, ফটিকছড়ি উপজেলা সভাপতি যুবাইর, মুফতি জিয়াউর রহমান, মহিউদ্দীন, শহিদুল্লাহ নূরী, নেজাম উদ্দীন, হাবিব উল্লাহ দিদু, সাইফুল্লাহ, , ইব্রাহিম খলিল প্রমুখ।

Top