গাজীপুরে দুই বিএনপি নেতা আটক

images-8.jpg

গাজীপুর সংবাদদাতাঃ
গাজীপুরে দুই বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ। রবিবার বিকালে সাদা পোষাকধারী একদল পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন গাজীপুর মহানগর বিএনপির সদস্য ও ২৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সামসুজ্জোহা সরকার তাপস ও সাবেক পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান মহানগর বিএনপির সদস্য খান জাহিদুল ইসলাম।

তাপস সরকারের পরিবারের সদস্যরা জানান, রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সাদা পোষাকধারী একদল পুলিশ নগরীর মারিয়ালীর নিজ বাড়ি থেকে তাকে ধরে নিয়ে যায়। আমাদের জানা মতে তাপস সরকারের বিরুদ্ধে কোন মামলা নেই। তবে, গায়েবি মামলা আছে কি-না আমরা জানি না।

এর আগে মহানগরের সরকারি মহিলা কলেজের মোড় থেকে সাবেক পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমানে গাজীপুর মহানগর বিএনপির সদস্য খান জাহিদুল ইসলামকে আটক করে।

এবিষয়ে সদর মেট্রো থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর জানান, তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব সোহরাব উদ্দিন এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, ইতিপূর্বে নির্বাচন কমিশন থেকে বলা হয়েছিল তফছিল পরবর্তী সময় রাজনৈতিক মামলায় কাউকে গ্রেফতার করা হবে না। কিন্তু গাজীপুরে আমাদের দলীয় লোকজনকে পুলিশ প্রতিদিন গ্রেফতার করছে। আমরা পুলিশের এই গ্রেফতার অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আটককৃতদের নি:র্শত মুক্তি দাবি করছি।

Top