কক্সবাজারের হোটেল লেগুনা বীচে বন্দী ঢাকার তরুণী উদ্ধার, আটক ২

20181117_175252.png

জাহেদ,কক্সবাজার শহর:
কক্সবাজার শহরের কলাতলীর হোটেল লেগুনা বীচে বন্দী ঢাকা থেকে অপহৃত এক তরুণীকে উদ্ধার করেছে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের সদস্যরা। শনিবার (১৭ নভেম্বর) এই হোটেল থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। এই অভিযানে দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- ঢাকার সাভারের মোঃ জালালের পুত্র হাবিবুল্লাহ বাশার (২৬) ও নোয়াখালী জেলার উদয়গঞ্জ উপজেলার অমননগর এলাকার মৃত আবদুর রাজ্জাকের পুত্র মোঃ উজ্জল।

র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, মাদারীপুর জেলার শরিয়তপুর উপজেলার চিকন্দী এলাকার হামিদ খানের পুত্র সাইফুল ইসলামের কন্যা ওই তরুণীকে গত ১৪ নভেম্বর ঢাকার বাড়ি থেকে অপহরণ করে আটক হাবিবুল্লাহ বাশার ও মোঃ উজ্জলসহ একদল দুর্বৃত্ত। অপহরণের পর পর ওই তরুণীকে কক্সবাজারে এনে হোটেল লেগুনা বীচে আটকে রাখা। এর মধ্যে ওই তরুণী তাকে কক্সবাজারে আটকে রাখার খবরটি কৌশলে তার পিতাকে জানাতে সক্ষম হয়। খবর পেয়ে পিতা সাইফুল ইসলাম কক্সবাজার এসে র‌্যাবের কাছে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে লেগুনা বীচ হোটেল থেকে ওই তরুণী উদ্ধারীকে করতে সক্ষম হয়। এই সময় অপহরণকারী হাবিবুল্লাহ বাশার ও মোঃ উজ্জল আটক করা গেলেও অন্যরা পালিয়ে যায়।

র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। এই অপহরণ ঘটনার সাথে আর কারা জড়িত তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

Top