কক্সবাজার-২(মহেশখালী-কুতুবদীয়া)আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন প্রকৌশলী ইসমুত আরা ইসমু

45697943_289206431723000_6312394042877411328_n.jpg

নিজস্ব প্রতিবেদক :
অাগামী ২৩ শে ডিসেম্বর অনুষ্ঠিত হবে অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন জানিয়েছেন নির্বাচন কমিশন। এদিকে নির্বাচনে অংশ নিতে অাজ থেকে শুরু হলো ক্ষমতাসীন দল অাওয়ামীলীগের মনোনয়ন ফরম বিতরন। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা ফরম সংগ্রহের মাধ্যমে ফরম বিতরণের উদ্বোধন করেন।

এদিকে ককসবাজার জেলার মহেশখালি কুতুবদিয়া সংসদীয় অাসন ২৯৫, কক্সবাজার-০২ অাসন থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন মহেশখালি- কুতুবদিয়ার নারী নেতৃত্বের প্রতীক, তৃণমূল ছাত্রলীগ থেকে উঠে আসা বাংলাদেশ অাওয়ালীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য কক্সবাজার-২ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী ইসমত অারা ইসমু।

অাজ মনোনয়ন ফরম সংগ্রহকালে তিনি নিউজ ভিশনকে জানান, “মহেশখালী-কুতুবদিয়াতে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে সর্বোচ্চ শিকড়ে পৌঁছে দিতে,নারী নির্যাতন বন্ধ, গরীব ও মেহনতী মানুষকে তার যথাযথ অধিকার নিশ্চিত করতে কক্সবাজার-২ আসনের হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি । মাননীয় নেত্রী অামাকে মনোনয়ন দিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে নিরলসভাবে কাজ করে যাবো।আমার বাবা যেমন বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে দেশের জন্য যুদ্ধ করেছেন ঠিক তেমনি আমিও আমার বাবার মতো নিজেকে দেশের জন্য উৎসর্গ করতে চাই।” তিনি মহেশখালি- কুতুবদিয়াবাসীকে উদ্দেশ্য করে বলেন, “অাপনারাই অামার জীবনের পরম বন্ধু, অাপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। অাপনারা সকলে অামার জন্য দোয়া করবেন।”

মনোনয়ন ফরম সংগ্রহ কালে উপস্থিত ছিলেন ককসবাজার ০২ অাসনের মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী ইসমত অারা ইসমুর ছোট ভাই উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য ছাত্রলীগ নেতা কামরুজ্জামান হিরু সহ প্রমুখ।

প্রকৌশলী ইসমত আরা ইসমু সহ ককসবাজার ০২ অাসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সাংসদ অাশেক উল্লাহ রফিক, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ওসমান গণি, জেলা অাওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, পরিবেশ বিজ্ঞানী ড. অানসারুল করিম, এড. ফরিদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

Top