কাপ্তাই শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

45555766_322551128524364_5696879835851259904_n.jpg

তাহমিদ অারমান;কাপ্তাই প্রতিনিধি :

শেখ রাসেল স্মৃতি সংসদ আয়োজনে কাপ্তাই আনন্দ মেলা মাঠে বুধবার (৭নভেম্বর) শেখ রাসেল স্মৃতি উন্মুক্ত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
টুর্নামেন্ট আহবায়ক ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফের সভাপতিত্বে এবং আকবর শাহ ইলেকট্রনিক্স, মার্সেল শাদেহ হকের সহযোগিতায় বিকাল শাড়ে ৩টায় খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় প্রধান অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা। বিশেষ অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, সাধারণ সম্পাদক থোয়াইচিং মং মারমা, সংরক্ষিত মহিলা এমপির কাপ্তাই প্রতিনিধি ইব্রাহিম খলীল, ইউপি চেয়ারম্যান খ্যাইসা অং মারমা, পুলিশ অফিসার আতাউর রহমান, আ’লীগ নেতা আবুল কাশেম, কাজী শামসুল ইসলাম আজমির, তজমুল আলী, হাজী কবির আহমেদসহ প্রমুখ।
অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন টুর্নামেন্ট সদস্য সচিব মহিউদ্দিন পাটোয়ারী বাদল। ফাইনাল কলাবুনিয়া একাদশকে ১-০গোলে পরাজিত করে গোল্ডেন হীল চ্যাম্পিয়ান অর্জন করে। প্রধান অতিথি চ্যাম্পিয়ান দলকে মার্সেল ফ্রিজ, রানার্স আপ দলকে এলইডি টেলিভিশসহ ট্রফি, এবং আরও অন্যান্যদের পুরস্কার প্রদান করা হয়।
এছাড়া অতিথি ও রাঙ্গুনিয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিগারুল ইসলাম এবং কাপ্তাই প্রেসক্লাব সভাপতি মো. কবির হোসেনকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

Top