গোপাল এমপি’র পক্ষে কাহারোলের সুন্দরপুরে ধুলুর নেতৃত্বে পূজা মন্ডপ পরিদর্শন

received_2296995657199803.jpeg

রায়হান সরকার,কাহারোল প্রতিনিধি,দিনাজপুর)

মহা নবমীতে সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসবে দিনাজপুর জেলার ঐতিহাসিক দশমাইল মোড়ে ও ৫নং সুন্দরপুর ইউনিয়নের বিভিন্ন দুর্গা পূজা মন্ডপে আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও ভ্রাতৃপৃিতম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ৫নং সুন্দরপুর ইউনিয়নের নেতাকর্মীরা বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।
পূজা মন্ডপ পরিদর্শন কালে নেতাকর্মীদের নেতৃত্ব দেন ৫নং সুন্দরপুর ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম সহ-সভাপতি রুহুল আমিন ধুলু।
রুহুল আমিন ধুলু বিভিন্ন পূজা মন্ডপে অনুদান প্রদান করেন। পূজা মন্ডপ পরিদর্শন কালে বক্তব্যে রুহুল আমিন ধুলু বলেন,বাংলাদেশ একটি ধর্ম নিরপেক্ষ দেশ।এখানে সকল ধর্মের মানুষ একে অপরের ধর্মীয় সহ সব ধরনের উৎসবে সামিল হয়ে আনন্দ ভাগাভাগি করে নেয়।আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই সারাদেশে নির্বিঘ্নে দুর্গা উৎসব পালিত হচ্ছে।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা আছে বলেই এদেশে উন্নয়ন হচ্ছে,শেখ হাসিনা হচ্ছে গরীব মেহনতী মানুষের বন্ধু।তিনি আগামী নির্বাচনে নৌকায় শেখ হাসিনার জন্য ভোট প্রার্থনা করেন। পূজা মন্ডপ পরিদর্শন কালে ৫নং সুন্দরপুর ইউনিয়নের ছাত্রনেতা রায়হান সরকার,যুবলীগ নেতা সুমন ইসলাম ও শহিদুল ইসলাম গাজী,আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম, আব্দুল বাছেদ,স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহিন আলম সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Top