খুলশী টাউন সেন্টারে ওভেন হট বেকারী এন্ড ক্যাফের শুভ উদ্বোধন

Oven-Hot.jpg

সংবাদ বিজ্ঞপ্তি :
বিশুদ্ধ ও পরিচ্ছন্ন খাবারের নিশ্চয়তা নিয়ে চট্টগ্রাম নগরীর অভিজাত এলাকা জাকির হোসেন রোডে অবস্থিত খুলশী টাউন সেন্টারের গ্রাউন্ড ফ্লোরে জমকালোভাবে উদ্বোধন করা হয়েছে ওভেন হট বেকারী এন্ড ক্যাফে। উন্নত মানের নানা অভিজাত্যের খাবারের বিশ্বস্ততার নিশ্চয়তা নিয়ে যাত্রা শুরু করেছে এ বেকারী এন্ড ক্যাফে।
উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক হাসান মাহমুদ চৌধুরী সিআইপি আগত অতিথিদের নিয়ে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ এন এফ এল প্রপার্টিজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক লায়ন আহসানুল করীম এমজেএফ, সমাজ সেবিকা জিনাত কহিনুর, চান্দগাঁও আবাসিক এলাকা জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি নুরুল আমীন ও সাধারণ সম্পাদক জাকির হোসেন, শফিকুল ইসলাম, ইসমত আরা লাভলী, তারেকুল ইসলাম সেন্টু ও দিলরুবা আফরোজসহ ব্যবসায়ী, সমাজ সেবক ও খুলশী টাউন সেন্টারের ব্যবসায়ীরা।
শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হাসান মাহমুদ চৌধুরী বলেন, ব্যবসাকে আল্লাহ হালাল করেছে আর সুদকে করেছে হারাম। তিনি সততা ও নিষ্টার সাথে সঠিকভাবে ব্যবসা করাকে এবাদত উল্লেখ করে বলেন আল্লাহ যেমন ব্যবসাকে বৈধ করেছে ঠিত তেমনি রাসুল (স:) ও ব্যবসা করার মাধ্যমে আমাদের শিক্ষা দিয়ে গেছে। তিনি আরো বলেন, বর্তমান সময়ে সব দিকে ভেজালে ভরে গেছে, নোংরা পরিবেশে তৈরী করছে খাদ্য সামগ্রি, খাদ্যের সাথে প্রচুর জীবানু দেখা যা্েচ্ছ এমন সময়ে খুলশী টাওয়ার সেন্টারে উন্নত মানের ও যথাযথ পরিবেশে তৈরী খাবার পরিবেশনের নিশ্চয়তা নিয়ে ওভেন হট বেকারী এন্ড ক্যাফের উদ্বোধন সত্যি আনন্দদায়ক। কঠিন চ্যাঞ্জের মুখে ওভেন হট বেকরী এন্ড ক্যাফে সঠিকভাবে পরিচালিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ওভেন হট বেকারী এন্ড ক্যাফের উত্তোরোক্তর সফলতা কামনা করেন। উপস্থিত সকলের মাঝে নিজস্ব তৈরী মিষ্টি, কেক, স্পন্স মিষ্টি, নানা রকমের খাদ্যাসামগ্রি দিয়ে সকলকে আপ্যায়ন করানো হয়। শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Top