“মিথ্যা পরিচয়” দেওয়ায় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিবাদ

download-1-3.jpg

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি ঃ
সাংবাদিক পরিচয়দানকারী হাবিবুর রহমান সোহেল নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কেউ নন। নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের বিভিন্ন প্রোগ্রামের সংবাদ কপি করে উক্ত হাবিবুর রহমান সোহেল নিজের নাম সংযুক্ত করে নিজের মত করে প্রকাশ করে চলছে।

এ ঘটনায় ক্ষুব্ধতা প্রকাশ করে প্রতিবাদ জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব নেতৃবৃন্দ। শনিবার এক জরুরী সভায়, প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন- রামু উপজেলার গর্জনিয়া বাজারের ফার্মেসী ব্যবসায়ী হাবিবুর রহমান সোহেল গত কিছুদিন ধরে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সাংবাদিকদের প্রকাশিত সংবাদ হুবুহু কপি করে নিজের নামে চালিয়ে দিচ্ছে। এছাড়া প্রেসক্লাবের সংগঠন সংবাদেও একইভাবে কপি করে তার নাম সংযুক্ত করে নিজেকে প্রেসক্লাবের সদস্য হিসেবে পরিচয় দেওয়ার চেষ্টা করেন। যা সম্পূর্ণ বেআইনী। ভবিষ্যতে এই ধরনের কর্মকান্ড থেকে বিরত না থাকলে আইনী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান সাংবাদিক নেতারা।

এসময় উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব উপদেষ্টা মাঈন উদ্দিন খালেদ, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ সভাপতি আবদুল হামিদ, সাধারন সম্পাদক আবুল বাশার নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, ক্রিড়া সম্পাদক আবদুর রশিদ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, সদস্য মাহামুদুল হক বাহাদুর, আবু শাহমা, মোঃ ইউনুছ প্রমুখ।

Top