বাংলাবাজারে অপহৃত শিশু উদ্ধারসহ অপহরনকারী গ্রেফতার

43371628_1861290047291410_3878931500711804928_n.jpg

এম এ মোতালিব ভুইয়াঃ

দোয়ারাবাজারের বাংলাবাজার থেকে অপহরনের ৫ ঘন্টার মধ্যে পুলিশের অভিযানে অপহৃত শিশু উদ্ধার ও অপহরনকারী গ্রেফতার। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রাজারগাঁও গ্রামে। অপহৃত শিশুটি হচ্ছে রাজারগাঁও গ্রামের শ্রী রন চন্দ্রের পুত্র রাহুল চন্দ্র (৫)।

পুলিশের হাতে গ্রেফতার অপহরণ কারী একই গ্রামের রমন চন্দ্র শীলের পুত্র কৃপেন্দ্র চন্দ্র শীল(২৯)। পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানা যায় রাহুল চন্দ্র(৫), শনিবার সন্ধা ৬ ঘটিকার সময় বাড়ির সামনে একা বের হলে কৃপেন্দ্র চন্দ্র শীল ও তার অপর সহযোগী মিলে রাহুলের মুখ চেপে ধরে অপহরণ করে মোটর সাইকেল যোগে নিয়ে যায়।

পরে রাহুল কে তার মা বাবা কোথাও খুঁজে না পেয়ে ছাতক রাহুলের মামার বাড়িতে খবর দেয় তারা। অপহরনকারীরা ভাড়াটিয়া মোটর সাইকেলে করে রাহুলকে নিয়ে যাবার সময় বার বার কান্নাকাটি করছিল এবং তার মায়ের কাছে যাবার জন্য আকুতি করছিল।

ছাতকের নোয়ারাইবাজারে যাবার আগেই মোটর সাইকেল ড্রাইভারকে বিদায় দিয়ে রাহুলকে রিস্কায় করে নিয়ে যাবার সময় কান্নাকাটি করছিল এবং তার কান্নাকাটি সামাল দিতে না পেরে রাহুলকে রিক্্রায় রেখে অপহরণকারী দুই জনই পালিয়ে যায়। এসময় রাহুলের কান্নাকাটি দেখে উৎকোচ জনতা ভীড় জমান পরে রাহুলের মামার বাড়ির লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে।

এখবর দোয়ারাবাজার থানা পুলিশের কাছে পৌছলে পুলিশ সাথে সাথে অভিযান চালায়, অপহরণকারী ছাতকের নোয়ারাই এলাকা থেকে পালিয়ে এসে তার নিজ বাড়ির কাছে আসলে রাতেই এসআই সজীব দত্ত ও এএসআই বজলুল করিমের নেতৃত্বে এলাকাবাসীর সহযোগীতায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এব্যপারে দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস বলেন, পারিবারিক শত্রুতার জেরে শিশুটিকে অপহরণ করে গ্রেফতারকৃত অপহরণকারী। পালিয়ে যাওয়া অপর অপহরণকারীকে সনাক্ত করা হয়েছে তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। এই ঘটনায় তার মা শ্রীমতি শেফালী রানী চন্দ বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।

Top