বড়াইগ্রামের ডা.সিদ্দিকুর রহমান শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান সম্মাননায় ভূষিত

Best-Upazila-Chairman-Selected.4.10.18.jpg

নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামের ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ২০১৭-১৮ অর্থ বছরে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে সম্মাননা পেয়েছেন। বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটি মানুষের সেবা ও সমাজকর্মে বিশেষ অবদান রাখায় তাকে রাজশাহী বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য সম্মাননা স্বরূপ ডা. মুহাম্মদ শহীদুল্লাহ স্মৃতি পদক ও ক্রেস্ট প্রদান করেন। বুধবার সন্ধ্যায় ঢাকার জাতীয় শিশু একাডেমী মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে তাকে এই সম্মাননা প্রদান করা হয়।
সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সুপ্রীম কোর্টের আপীল বিভাগের বিচারপতি মো. ছিদ্দিকুর রহমান, প্রধান আলোচক সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী এড. শামসুল হক টুকু এমপি, বিশেষ অতিথি হিসেবে অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুণ, সাবেক তথ্য ও সাংস্কৃতিক প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বক্স, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. জামিলুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।
এদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য ডা. সিদ্দিকুর রহমানকে শুভেচ্ছা জানিয়েছেন, উপজেলা আ’লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান ও স্থানীয় বিভিন্ন সুধীজন।

Top