দোয়ারাবাজারে নারী পাচারকারী চক্রের সদস্যসহ আটক ২

received_2141012886161068.jpeg

এম এ মোতালিব ভুইয়া :
দোয়ারাবাজারে নারী পাচারকারী চক্রের সদস্যসহ ২জনকে আটক করেছে পুলিশ।দোয়ারাবাজার থানার এএসআই বজলুল করিম ও এএসআই হারুন অর রশিদের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিত্বে নারী পাচারকারী মামলার ওয়ারেন্টভুক্ত আসামি উপজেলার মান্নারগাও ইউনিয়নের জালালপুর গ্রামের খোরশেদ মিয়ার পুত্র আব্দুল আজিজ( ৫৫) কে গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।
জানাযায়,আব্দুল আজিজ মতিঝিল থানার ওয়ারেন্টভুক্ত আসামী সে নারী পাচারকারী দলের সক্রিয় সদস্য, দালালদের মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চলে নারীদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিদেশে পাচার করে আসছিল চক্রটি। এ জন্য তারা প্রত্যেক নারীর কাছ থেকে ২০ হাজার থেকে ৮০ হাজার টাকা করে নিয়ে থাকে। ইতোমধ্যে কয়েকশত নারীকে সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে পাচার করেছে। সম্প্রতি সরকার ঘোষিত সৌদি আরবে নারী পাঠানোর সুযোগকে কাজে লাগিয়ে বড় ধরনের নারী পাচারের লক্ষ্যে কাজ শুরু করেছিল, আব্দুল আজিজ নারী পাচারকারী দলের অন্যতম সদস্য।

অন্যদিকে দোয়ারাবাজার থানার এসআই মঞ্জুরুল হক ও এসআই আবু বকর সিদ্দিকের নেতৃত্বে জিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী উপজেলার মান্নারগাও ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত জ্ঞানেন্দ্র দাসের পুত্র বিজন দাস(৫০)কে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস সত্যতা স্বীকার করে বলেন আব্দুল আজিজ মতিঝিল থানার নারী পাচারকারী মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ও বিজন দাস জিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গোপন সংবাদের ভিত্তিত্বে তাদের আটক করা হয়েছে,তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

Top