কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাথে মতবিনিময় কালে নবাগত পুলিশ সুপার।

received_310594459716990.jpeg

পুলিশের মাদক সংশ্লিষ্টতার প্রমাণ পেলে ফৌজদারী আইনে ব্যবস্থা।

আবদুর রাজ্জাক,কক্সবাজার জেলা প্রতিনিধি ।।
কক্সবাজারের নবাগত পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেছেন, কোন পুলিশ সদস্য ইয়াবার সাথে সরাসরি জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাকে ফৌজদারি আইনে গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পুলিশের বিরুদ্ধে আগে এ অভিযোগে বিহষ্কার এবং বিভাগীয় ব্যবস্থা নেয়া হতো। এখন থেকে সারাসরি গ্রেপ্তার।
তিনি আরও বলেন, মাদকের মূল হোতারা নতুন নতুন কৌশল অবলম্বন করছে। তারপরও যদি কেউ হাতে নাতে ধরা পড়ে তাকে কোনভাবে ছাড় দেয়া হবে না। সেই যত বড়ই প্রভাবশালী হোক না কেন।
মঙ্গলবার দুপুরে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাথে মতবিনিময়কালে নিজ কার্যালয়ে তিনি এসব কথা বলেন।
এসময় নবাগত পুলিশ সুপার কক্সবাজার পর্যটন জেলা হিসেবে সার্বিক সুন্দর এবং শান্তিময় করতে নানা পরিকল্পনার কথা বলেন। তিনি বলেন, যানজট, ছিনতাই রোধে পুলিশ বহুমুখি পরিকল্পনা নিয়ে কাজ করতে। এক্ষেত্রে গণ মাধ্যম কর্মী সহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
এসময় কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সহ-সভাপতি আবদুল কুদ্দুস রানা, কেন্দ্রিয় সদস্য মো. মুজিবুল ইসলাম, সদস্য তোফায়েল আহমদ, সরওয়ার আজম মানিক, দীপক শর্মা দীপু, ফরহাদ ইকবাল, ইমরুল কায়েস, ওমর ফারুক হিরু প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় পুলিশ সুপার জানান, রোহিঙ্গা ইস্যুতে গুরুত্বপূর্ণ এ জেলা। তাই বিষয়টিও গুরুত্বের সাথে দেখা জরুরী।

Top