ইসলামপুরে কমিউনিটি ক্লিনিক কমিটির আহ্বায়ককে পিটিয়ে আহত

Jamalpur-pic-02.jpg

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:
ইসলামপুরে কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেল্্থ কেয়ার প্রোপ্রাইটর (সিএইচসিপি) উপজেলা কমিটির আহ্বায়ক নাজমুল আলমকে পিটিয়ে আহত করেছে সাবেক সভাপতি মিজানুর রহমান শ্যামল ও তার সঙ্গীরা। মঙ্গলবার (৩ অক্টোবর) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে কমিউনিটি ক্লিনিক প্রোপ্রাইটরদের মাসিক সমন্বয় সভা ছিল। সভা শেষে বের হওয়ার সময় কমিটির সাবেক সভাপতি পশ্চিম গঙ্গাপাড়া কমিউনিটি ক্লিনিকের প্রোপ্রাইটর মিজানুর রহমান শ্যামল ও তার সাঙ্গপাঙ্গরা বর্তমান আহ্বায়ক চন্দনপুর কমিউনিটি ক্লিনিকের প্রোপ্রাইটর নাজমুল আলমকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহীদুর রহমানের সামনে বেধড়ক মারপিট করে। এতে সে গুরুতর আহত হয়। এ সময় অন্যান্য সিএইচসিপিরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থার অবনতি হয়। পরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।
জামালপুর জেলা সিএইচসিপি কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জানান, শ্যামল সভাপতি থাকা অবস্থায় বিভিন্ন ভাবে চাঁদাবাজি করে আসছিল। এর প্রতিবাদ করায় শ্যামল ও তার সাঙ্গপাঙ্গরা নাজমুলকে পিটিয়ে আহত করেছে।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত শ্যামলের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
এ ঘটনায় শ্যামলকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী শ্যামল। উল্লেখ্য, মিজানুর রহমান শ্যামল এর আগে ইসলামপুর জেজেকেএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে পিটিয়ে আহত করে হাজতবাস করেছিল।

Top