সিয়াম নামে চবির এক ছাত্রকে শিবির সন্দেহে পিটিয়েছে ছাত্রলীগ।

IMG_20181002_170157.jpg

আকতার কামাল মহসিন:
ফয়েজুর রহমান সিয়াম নামে এক ছাত্রকে ছাত্রলীগ পিটিয়ে জখম করেছে চবি ছাত্রলীগ। আজ বেলা সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে পুলিশের কাছে সোর্পদ করে। তিনি বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের (২০১৩-১৪) সেশনের শিক্ষার্থী বলে জানা যায়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিয়াম বিশ্ববিদ্যালয় থেকে শহরে যাওয়ার জন্য স্টেশনে গেলে শাখা ছাত্রলীগের সিক্সটি নাইনের ১০-১২ জন নেতাকর্মীরা তাকে মারধর করে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে উদ্ধার করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যায়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পুলিশ পাড়ির ইনচার্জ আখতারুজ্জামান বলেন সিয়াম নামের এক শিক্ষার্থীকে মারধরের খবর জানতে পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং তাকে উদ্ধার করি। সে এখন বিশ্ববিদ্যালয় মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, সিয়াম নামের এক শিক্ষার্থীকে মারধরের খবর পেয়েছি।লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে। তাকে পুলিশের সহায়তায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়।
এ বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সাবেক উপ- গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক ইকবাল টিপু বলেন, সিয়াম নামের ছেলেটি শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে আমাদের কাছে তথ্য-প্রমাণ আছে। তাই আমরা তাকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করি।

Top