টেকনাফে পৃথক অভিযানে১লাখ ১১হাজার টাকার ইয়াবাসহ আটক-২ঃ মোটরসাইকেল জব্দ

IMG_20181001_220343.jpg

ফরহাদ আমিন:::
টেকনাফে মাদকদ্রব্য অধিদপ্তরের পৃথক অভিযানে ১লাখ ১১হাজার টাকার মূল্যমানের ৩শ’৭০পিস ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে বলে জানা গেছে ।এ সময় পাচারকারীর ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।আটককৃত হচ্ছেন,টেকনাফ পৌরসভার ৪নংওয়ার্ড ইসলামবাদ এলাকার ছৈয়দ হোসনের ছেলে নয়ন(২২)। এ অভিযানের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান,০১অক্টোবর সোমবার ভোররাতে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অধীনস্থ টেকনাফ সার্কেলের একটি টিম বিজিবি সমন্বয়ে গোপন সংবাদের ভিত্তিতে দমদমিয়া বিজিবি চেকপোস্টের সামনে অভিযান চালিয়ে হাতে নাতে ২শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ নয়নকে আটক করতে সক্ষম হয়।এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত রেজিস্ট্রেশন নং চট্টমেট্রো ল-১৩-০৯-২১ মোটরসাইকেলটি জব্দ করা হয়।

এছাড়া ০১অক্টোবর দুপুর ১টার দিকে সদর ইউনিয়নের মৌলভী পাড়ার আব্দুল আজিজের বসত বাড়িতে তল্লাশি অভিযান চালিয়ে হাতে নাতে ১শ৭০পিস ইয়াবাসহ আজিজ কে আটক করা হয়।আটককৃত হচ্ছেন, সদর ইউনিয়নের মৌলভী পাড়ার হাজী গনি মিয়ার ছেলে আব্দুল আজিজ( ২৩)।

এই ঘটনায় টেকনাফ সার্কেল পরিদর্শক মোশাররফ হোসেন বাদী হয়ে আব্দুল আজিজ ও নয়নকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,১৯৯০এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক টেকনাফ মডেল থানায় পৃথক দুইটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

Top