ইসলামপুরে মহাজোটের মনোনয়ন পেতে গনসংযোগ করছেন জাতীয় পার্র্টির এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ।

IMG_3147-Copy.jpg

জামালপুর প্রতিনিধি: ঃ
আগামী জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের মনোনয়ন পেতে মহাজোটের শরিকদল জাতীয় পার্টির সম্ভাব্য এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় তিনি শনিবার সারাদিন ইসলামপুরের দুর্গম চরা লে গণসংযোগ ও পথসভা করেছেন।
অপরদিকে এ আসনে মহাজোটের শরিকদল জাতীয় পার্টির মনোনীত এমপি প্রার্থী হিসাবে এলাকায় সক্রিয় রয়েছেন ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তফা আল মাহমুদ। তিনি আওয়ামীলীগের অভ্যন্তরীণ দ্বন্দ্বের সুযোগ কাজে লাগিয়ে মহাজোটের মনোনয়ন পেতে এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্র্টির দুই শতাধিক নেতা-কর্মীকে সাথে নিয়ে নৌকায় যমুনা নদী পাড়ি দিয়ে শনিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত ইসলামপুরের দুর্গম মন্নিয়ারচর, প্রজাপতি, চরনন্দনের পাড়া, কাশাড়ীডোবা, চরশিশুয়া, মন্ডলপাড়া ও চেঙ্গানিয়ারচরে পায়ে হেটে গণসংযোগ ও পথসভা করেছেন। ওই পথসভায় অন্যান্রের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পাটির সদস্য সচিপ জিল্লুর রহমান বিপু,উপজেলা যুগ্ন অহবায়ক আব্দুর সালাম ঘুনু ,ফেরদৌসুর রহমান সরকার,ডা: ফজল হক,সামিউল ও মালেক প্রমুখ।
ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিপ জিল্লুর রহমান বিপু জানান, জাতীয় পার্টির সম্ভাব্য এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ ইসলামপুরের সর্বত্রই নিজ দলকে সুসংগঠিত করতে ্এলাকায় ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় সভা করে চলেছেন। ইতিমধ্যেই মোস্তফা আল মাহমুদ নিজ এলাকার সর্বত্রই জনপ্রিয়তা অর্জনের চমক সৃষ্টি করেছেন এবং জাতীয় পার্টির কেন্দ্রিয় পর্যায়ে তার গ্রহণযোগ্যতা বৃদ্ধি করেছেন। এতে সম্প্রতি জাতীয় পার্টি থেকে মহাজোটের মনোনয়ন পাওয়ার সম্ভাব্যতায় মোস্তফা আল মাহমুদ অনেকটাই এগিয়ে রয়েছেন বলেও তিনি জানান।
জাতীয় পার্টির সম্ভাব্য এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ বলেন, আমি ইসলামপুরে জাতীয় পার্র্টিকে সুসংগঠিত করার পাশাপাশি যমুনা ও ব্রহ্মপুুত্র নদ-নদী বিধৌত অবহেলিত ইসলাামপুরের অসহায় মানুষ ও বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির জন্য সার্বক্ষনিক ব্যস্ত সময় পার করছি। জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হোসাইন মুহাম্মদ এরশাদ এ আসন থেকে আমাকে লাঙ্গল প্রতিকের দিয়ে মহাজোটের প্রার্থী করতে আশ^স্ত করেছেন। আমি লাঙ্গল প্রতিক নিয়ে এমপি নির্বাচিত হয়ে ইসলাামপুরের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করাসহ চরা লের অসহায় মানুষগুলোর কল্যাণে কাজ করতে চাই।

Top