মাতারবাড়ী ছাত্রলীগ নেতা আজিজের নেতৃত্বে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

received_527678414321550.jpeg

আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্ম দিন উপলক্ষে এক বিশাল আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করেছে মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি এবং মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিঃ যুগ্ম সম্পাদক মোঃ আজিজ এর নেতৃত্বে কয়েকশত তরুণ।

জন্মদিন উপলক্ষে গত ২৮ তারিখ মাতারবাড়ী অাদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্র নেতা মোহামাদ অাজিজের নেতৃত্বে পালিত হয় বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন। জন্মদিনটি পালিত হয় কয়েকশত ছাত্রছাত্রীর উপস্থিতির মধ্য দিয়ে। বিশাল একটি কেক কেটে স্লোগানের মধ্য দিয়ে জন্মদিন পালন করে মোঃ আজিজের নেতৃত্বে কয়েকশত ছাত্রছাত্রী। এর পর মিষ্টিমুখ এবং আলোচনা সভায় বক্তব্য রাখেন বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।

জন্মদিন উৎযাপন উপলক্ষে উপস্থিত ছিল মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দিন, মোহাম্মদ তারেক, জমির উদ্দিন, জাহেদুল ইসলাম, মো হাদিস, মো জুয়েল সহ আরও অনেকে। তাদের সাথে সম্পৃক্ত হয়ে মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের বেশ কয়েজন ছাত্রলীগ নেতা। তাদের মধ্যে ইউচুপ, পারভেজ, খোকন এবং মাতারা বাড়ী মজিদিয়া মাদ্রাসা ছাত্রলীগ নেতা মো অারফিন, সালমান, মো রাসেল, মো পারবেজ, মাহামুদুল হক। তাছাড়া আরও উপস্থিত ছিল মাতারবাড়ী পাবিলক উচ্চ বিদ্যালয় ছাত্রলীগ সাবেক সহ সভাপতি মিজানুর রহমান, ছাত্রনেতা রাসেল, অাব্দুল্লাহ, মোকাদেছ। ৯ ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো ছোটন, সাংগঠনিক সম্পাদক তানজিদ হোছাইন।
দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান পর্ব শেষ হয়।

Top