ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর নতুন কমিটি গঠিত : সভাপতি সালাম, সম্পাদক কবীর

প্রতিবেদক
নিউজ এডিটর
২০ ফেব্রুয়ারি ২০২২, ২:১৮ অপরাহ্ণ

Link Copied!

মোঃ ফুরকান মিয়া, ভৈরব প্রতিনিধিঃ

দেশের বিভিন্ন ব্যাংকে কর্মরত ভৈরব উপজেলার কর্মকর্তাদের সংগঠণ ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ১৯ ফেব্রুয়ারি শনিবার ভৈরব পৌর বাসস্ট্যান্ড এলাকায় রোজ গার্ডেন রেস্টুরেন্টের হল রুমে ৷ উক্ত সম্মেলনে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে আব্দুস সালামকে সভাপতি ও জাবেদ ওমর কবীরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী এক বছরের জন্য কমিটি ঘোষনা করা হয়।

সম্মেলনে ভৈরবে ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর বিগত কমিটির সভাপতি যমুনা ব্যাংক লি. এর সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মনিরুজ্জামান মুন্নার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাংক এর জয়েন্ট ডিরেক্টর জাহাঙ্গীর আলম লিটন।

ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর সংস্কৃতি ও ভ্রমণ বিষয়ক সম্পাদক সুজন মাজহার এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর উপদেষ্টা মন্ডলীর সদস্য ওমর ফারুক রাসেল, নব নির্বাচিত সভাপতি আব্দুস সালাম, সহ-সভাপতি রুহুল আমিন, মোস্তাক আহম্মেদ, নব নির্বাচিত সাধারণ সম্পাদক জাবেদ ওমর কবির,সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, মোঃ ফুরকান মিয়া, মো. ইমরান হোসেন, মোজাম্মেল হক শিশির, মিরান তানিম, আরেফিন, ইয়াছিনসহ ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর সকল সদস্যবৃন্দ।

সম্মেলনে বেশ কিছু সুপারিশ গৃহীত হয় যার মধ্যে অন্যতম হচ্ছে এক বছর মেয়াদী কমিটি, সভাপতি হতে হলে দশ বছরের ব্যাংকিং অভিজ্ঞতা ও সাধারন সম্পাদকের ক্ষেত্রে আট বছরের অভিজ্ঞতা ও একি ব্যাক্তি একাধিক বার একই পদে আসতে পারবেনা ৷ তাছাড়াও সংগঠনের কার্যক্রমকে আরও বেগমান করা একে অপরের প্রতি আন্তরিকতার সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রেখে এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। সেই সাথে সংগঠনের কার্যক্রমের মাধ্যমে অসহায় মানুষদের বিভিন্নভাবে সহায়তা ও দরিদ্র শিক্ষার্থীদের সহযোগীতাসহ সামাজিক সকল কার্যক্রমে সম্পৃক্ত থাকার জন্য সকল সদস্যবৃন্দ প্রতিজ্ঞাবদ্ধ হন ৷

100 Views

আরও পড়ুন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা