প্রধানমন্ত্রীর জন্মদিনে চবি ছাত্রলীগের ভিন্নধর্মী কর্মসুচী

IMG_20180929_013848.jpg

জে.জাহেদ :
বাংলাদেশ ছাত্রলীগের আদর্শিক নেত্রী, বিশ্ব শান্তির অগ্রদূত, মাদার অব হিউম্যানিটি, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে আজ বাদ যোহর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপ-বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনার ও সাবেক সহ -সম্পাদক মোহাম্মদ পারভেজের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একটি দল রাউজান উপজেলার নোয়াপাড়াস্থ “আমেনা বশর পূনর্বাসন কেন্দ্রে”প্রবীণদের সাথে দিনটি উদযাপন করে।
পরিবার পরিজন থেকে দূরেথাকা মানুষগুলো ছাত্রলীগের নেতাকর্মীদের কাছে পেয়ে খোশগল্পে মেতে উঠেন এবং তাদের জীবনের স্মৃতিচারন করেন।
পরে চট্টগ্রাম সিটিকর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দিনের পক্ষথেকে প্রবীণদের মাঝে কিছু উপহার সামগ্রী বিতরণ করা হয়।এসময় প্রবীণরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন যাতে তিঁনি আরো সুন্দর ভাবে দেশ পরিচালনা করতে পারেন এবং আগামী নির্বাচনে জয়ী হয়ে দেশকে আরো উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিনত করতে পারেন।

এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা অনুপম রুদ্র, শাওন চৌধুরী, ছাত্রলীগ নেত্রী তামান্না তাসনীম মাসুদ, ছাত্রলীগ নেতা ইবনুল নেওয়াজ(সাবেক কার্যনির্বাহী সদস্য), মোহাম্মদ মারুফ,এমদাদ হোসেন, আরিফুল হাসান মিনার,ইশতিয়াক ইশাত সহ আরো অসংখ্য নেতাকর্মী।

Top