ঠাকুরগাঁওয়ের ঢোলারহাট ইউনিয়নের জাতীয় সংসদ নির্বাচনী সেন্টার কমিটি গঠন

42800820_337040450188842_3052339167418646528_n.jpg

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার ২১নং ঢোলারহাট ইউনিয়ন আওয়ামীলীগ কতৃক আয়োজিত জাতীয় নির্বাচনী সেন্টার কমিটি গঠনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য জনাব রমেশ চন্দ্র সেন।

এ সময় এমপি রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগের সকল নেতা-কর্মীকে নৌকার পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। ঐক্যবদ্ধের মাধ্যমেই আমরা আাগামী নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করব এবং নিরলস ভাবে দেশের উন্নয়নে কাজ করে যাব । তাই আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় দেশরত্ন শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান এমপি রমেশ চন্দ্র সেন।

২৮ সেপ্টেম্বর (শ্রুক্রবার ) সকালে ঢোলারহাট হাই স্কুল হলরুমে ঢোলারহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অখিল চন্দ্র রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মাঝে বক্তব্য দেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাগাও ইউপি চেয়ারম্যান মো: মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম স্বপন, ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন (নির্মল) ঢোলারহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো:হাসান মিঞা, সহ-সভাপতি মার্চেলো দাস, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অখিল চন্দ্র রায়, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অশ্বিনী কুমার বর্মন, যুবলীগের সভাপতি দিলীপ কুমার বর্মন ও সম্পাদক সুরেশ চন্দ্র বর্মন সহ ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সেন্টার কমিটি গঠন করা হয়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই কমিটি আওয়ামীলীগকে বিজয়ী করার জন্য সর্বাত্মক ভূমিকা পালন করবে বলে জানান। অনুষ্ঠান সঞ্চালনা ছিলেন ঢোলারহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো:হাসান মিঞা।

Top