কমলগঞ্জ থানায় পুলিশ কর্মকর্তাদ্বয়ের বিদায় ও বরণ অনুষ্ঠান

IMG_20180910_153056.jpg

নির্মল এস পলাশ, কমলগঞ্জ প্রতিনিধি:
কমলগঞ্জ থানার হল রুমে ১০ সেপ্টেম্বর দুপুর ০২ ঘটিকায়, কমলগঞ্জ থানার আয়োজনে। থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোকাতাদির হোসেন , পিপিএম ও মোঃ নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক ( তদন্ত ) বিদায় ও জনাব মোহাম্মদ আরিফুর রহমান অফিসার ইনচার্জ এবং জনাব সুধীন চন্দ্র দাশ পুলিশ পরিদর্শক (তদন্ত ) কর্মকর্তাদ্বয়ের কমলগঞ্জ থানায় যোগদান উপলক্ষে। সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমান এর সভাপতিত্বে ও এসআই চম্পক দাম এর সঞ্চালনায় , একটি বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমলগঞ্জ কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ মাহমুদুল হক, পৌর মেয়র মোঃ জুয়েল আহমদ , রহিমপুর ইউপির চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল , সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান ।

বক্তব্য রাখেন এএসআই আনিসুর রহমান , উপ পরিদর্শক মোঃ ফরিদ মিয়া, শমশের নগর ফাঁড়ির ইনচার্জ অরূপ কুমার চৌধুরী ,কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সাবেক সাধারণ সম্পাদক শাহিন আহমদ, প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায় , কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু , কমলগঞ্জ প্রথম আলো প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু প্রমুখ । অনুষ্ঠানে বিদায়ী এবং যোগদান কারী কর্মকতাদ্বয়কে কমলগঞ্জ থানার পক্ষ থেকে সম্মাননা প্রধান করা হয় ।এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমলগঞ্জ বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ , জনপ্রতিনিধি, পুলিশ সদস্যরা ।

Top