মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্পে এক শ্রমিকের মৃত্যু

IMG_20180705_215521.jpg

আবু বক্কর ছিদ্দিক,মহেশখালী:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী নির্মাণাধীন কয়লা বিদ্যুৎ প্রকল্পে এক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে । জানা যায় কয়লা বিদ্যুৎ প্রকল্পে পেন্টা কোম্পানীর অধিনে কাজ করতে অাসা একজন শ্রমিকের মৃত্যু হয় । প্রতিদিনের ন্যায় গতকালও সকাল বেলায় অন্যান্য শ্রমিকের সাথে কাজ করতে অাসেন উক্ত ব্যাক্তিটি,এ সময় কাজ করা অবস্থায় শরীরে অশান্তি বোধ করলে তিনি একটি চেয়ারে বসে থাকে,হঠাৎ চেয়ার থেকে ঢলে পড়লে তার সহ পাঠিরা তাকে প্রাথমিক চিকিৎসার জন্য সেখানে ক্লিনিকে নেয়,ঐ ক্লিনিকের কর্তব্যরত ডাঃ অাজিজুল শরীফ তাকে মৃত ঘোষনা করেন ।
তাদের ধারনা তিনি হার্ট স্ট্রোকেই মারা গেছেন ।
৫ জুলাই বৃহস্পতিবার সকাল ১১ টার সময় হঠাৎ হার্ট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করছেন প্রত্যক্ষদর্শীরা । এব্যাপারে কয়লা বিদ্যুৎ প্রকল্পে ক্লিনিকের ডাঃ অাজিজুল শরীফ বলেন , অাবদুল হামিদ নামের একজন শ্রমিক চেয়ারে বসা অবস্থায় ঢলে পড়ে যায় , পরে সহ পাঠিরা সেখান থেকে তাকে অামার এখানে নিয়ে অাসে,
তখন অামি তাকে চেক করে দেখি সে অাগেই মারা গেছেন । অামার ধারনা তার হার্ট স্ট্রোকেই মৃত্যু হয়েছে । এদিকে খবর পেয়ে মাতারবাড়ী পুলিশ ক্যাম্পের এস অাই অামিনুর রহমান দ্রুত কয়লা বিদ্যুৎ প্রকল্প এলাকায় যায় , এ সময় কয়লা বিদ্যুৎ প্রকল্পে অভ্যন্তরীণ মিনি ক্লিনিকে তাকে মৃত অবস্থায় দেখতে পায় বলে জানান এস অাই অামিনুর রহমান । তিনি অারো বলেন মৃত ব্যাক্তির শরীরে কোন ধরনের অাঘাতের চিহ্ন পাওয়া যায় নি । লাশের সুরুতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে । তার বাড়ী রংপুর জেলার কোতোয়ালী থানার নির্গঞ্জ ধর্মদেশ গ্রামের মোঃ মোজাম্মেল হোসেন এর পুত্র বলে জানা গেছে ।

Top