ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নওগাঁর পত্নীতলায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ এপ্রিল ২০২২, ২:২১ পূর্বাহ্ণ

Link Copied!

আলহাজ্ব বুলবুল চৌধুরী, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

পবিত্র রমজান মাস উপলক্ষে নওগাঁর পত্নীতলায় পৃথক পৃথক ভাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পত্নীতলা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে বুধবার সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বরে এক দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়। পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকারের সভাপতিত্বে উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, সাংবাদিকবৃন্দ, কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সুধীজন প্রমুখ।

অপর দিকে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মঙ্গলবার সন্ধ্যায় এক দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়। পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদসাইফুল্লাহ্র সভাপতিত্বে উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার, মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খুরশিদুল ইসলাম, ধামইরহাট উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ স্বপন বিশ্বাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, সুধীজন প্রমুখ।

এদিকে ১৪ বর্ডারগার্ড ব্যাটালিয়ন (বিজিবি) পত্নীতলার আয়োজনে মঙ্গলবার সন্ধ্যায় ১৪ বর্ডারগার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সদর দপ্তর পত্নীতলায় দোয়া ও ইফতার মাহফিল শেষে নৈশ ভোজের আয়োজন করা হয়। ১৪ বর্ডারগার্ড ব্যাটালিয়ন (বিজিবি) পত্নীতলার অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ হামিদ উদ্দীন এর সভাপতিত্বে উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৬ বিজিবি নওগাঁর অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আসাদুজ্জামান, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম সন্তোষ কুমার সাহা, বিজিবি জোয়ান, সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ প্রমূখ।

দোয়া ও ইফতার মাহফিলে দেশ ও জাতির উত্তরোত্তর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

117 Views

আরও পড়ুন

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে

দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ দুই ইয়াবা কারবারি গ্রেফতার

দীর্ঘ ৮ ঘন্টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস এর ঢাকায় ফেরা নিয়ে যাত্রীদের ক্ষোভ

এবার কুবির আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।