কাশিয়ানীর ড্রাইভার মিন্টু শেখ স্বাভাবিক জীবনে ফিরতে চায়

received_2123572661207315.jpeg

প্রসীদ কুমার দাস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কাশিয়ানী ইউনিয়নের চরবুধপাশা গ্রামের মৃত মোঃমোকছেদ শেখের মেঝো ছেলে মোঃমিন্টু শেখ গত ১২ই এপ্রিল সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ভর্তি আছেন।

মোঃমিন্টু শেখ পেশায় এক জন মাইক্রো ড্রাইভার। ছোট ছোট দুটি বাচ্চা ও স্ত্রীকে নিয়ে তার সংসার। গত ১২ই এপ্রিল জয়বাংলা-গজারিয়া মহাসড়কে তার মাইক্রোকে পিছন থেকে ধাক্কা দিয়ে রাস্তার নিচে ফেলা দেয় একটি ট্রাক। ঘটনাস্থলে তার হাত এবং পা ভেঙ্গে হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে অতিদ্রুত চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।
গত ১২ এপ্রিল হতে ২৪ এপ্রিল তিনি গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ছিলেন। কিন্তু দিন দিন তার শারীরিক অবস্থার অবনতি দেখে গোপালগঞ্জ সদর হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

বর্তমানে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে প্রফেসর ড. আব্দুর রউফ এর তত্বাবধানে চিকিৎসারত অবস্থায় ভর্তি আছেন। তিনি বলেছেন রোগীকে অতিসত্বর অপারেশন না করালে যে কোন মূহুর্তে একটা বড় দুর্ঘনার ঘটার সম্ভাবনা রয়েছে। তাই অতিসত্বর রোগীর অপারেশনের ব্যবস্থা করতে হবে।

এ ব্যাপারে মিন্টু শেখের বড় ভাই নান্টু শেখ বলেন, পারিবারিক অভাব অনাটনের কারনে আমার ভাই এর অপারেশন করাতে পারছি না। নিজেদের ও আত্মীয়দের সাহায্য সহযোগিতায় গত ১ মাস যাবত চিকিৎসা করিয়েছি। তার কাছে চিকিৎসা বাবদ খরচ জানতে চাইলে মাথা নিচু করে দীর্ঘশ্বাস ফেলে বলেন, অপারেশন করতে প্রায় ২,৫০,০০০ টাকা প্রয়োজন কিন্তু আমরা এখন এত টাকা এখন কোথায় পাব ???

মোঃমিন্টু শেখের স্ত্রী বলেন, ছোট ছোট দুইটি বাচ্চা নিয়ে আমাদের সংসার। আমার স্বামীর উপার্জনে আমাদের সংসার চলে বসতভিটা টুকু ছাড়া আর একটু জমি ও নেই। কান্না বিজড়িত কন্ঠে তিনি বলেন আমার এই সাত বছরের ও আড়াই বছরের মেয়ে দুটি কে আপনারা বাবা হারা হতে দিয়েন না। আমি আমার স্বামীর অপারেশনের জন্য সমাজের বৃত্তবান ও সমাজ কর্মীদের কাছে সাহায্য সহযোগিতা কামনা করছি।

চলুন সবাই মানবতার সেবায় এগিয়ে আসি বাঁচিয়ে তুলি একটি পরিবার ফিরিয়ে আনি ছোট ছোট দুটি অবুঝ শিশুর বাবাকে। আসুন আমরা সবাই আমাদের সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দেই এই বিপদগ্রস্ত পরিবারের দিকে।

সাহায্য পাঠানোর মাধ্যম মোঃআজিম শেখ এর চলিত সঞ্চয় হিসাব নং ৩৪০৪৯২৩৯ সোনালি ব্যাংক, ভাটিয়াপাড়া শাখা।
বিকাশ নাম্বারঃ ০১৭১০-২৬৭০৯৯ (পার্সোনাল) মিন্টু শেখের আপন ছোট ভাই শেখ ইমদাদুল হক (ইমাম)।

যারা আর্থিক সহায়তা পাঠাতে চান তারা অবশ্যই পাঠানোর পূর্বে এবং পরে ফোন করে নিশ্চিত হওয়ার জন্য অনুরোধ করছি।
রোগীর সাথে যোগাযোগের মাধ্যম, মোঃমিন্টু শেখ ০১৭৭৭৮৯৫৫৯৬।

Top