গাজীপুরে নির্বাচনী প্রচারণায় পুলিশি হামলা:তীব্র নিন্দা ও প্রতিবাদ

IMG_20180403_144308.jpg

তানভীর রনি,গাজীপুর প্রতিনিধি :

গাজীপুর সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে মহানগর উন্নয়ন পরিষদ সমর্থিত মেয়র প্রার্থী জননেতা অধ্যক্ষ এস এম সানাউল্লাহর সমর্থনে সোমবার নগরীর বিভিন্ন জায়গায় গণসংযোগ অনুষ্ঠিত হয়।

মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লার গণসংযোগে অংশ নিতে আজ বিকেলে চেরাগ আলী বাজার এলাকায় গেলে স্বতস্ফূর্ত জনতা তার সমর্থনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিশাল মিছিল বের করে। নির্বাচনী শ্লোগানে মুখরিত মিছিলটি রাজপথ অতিক্রমকালে দু’দিকে থাকা জনতা করতালির মাধ্যমে তাদের অভিনন্দন জানায়। মিছিল শেষে স্বতস্ফূর্ত পথসভায় বক্তব্য প্রদান করেন মেয়রপ্রার্থী এস এম সানাউল্লাহ।

অধ্যক্ষ সানাউল্লাহ বক্তব্য শেষ করার সঙ্গে সঙ্গে পাশে দাঁড়ানো পুলিশ সদস্যরা শান্তিপূর্ণ সমাবেশে অন্যায়ভাবে লাঠিচার্জ করেন।এ নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণকারী ও সমর্থকদের মাঝে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় পুলিশ এক নির্বাচনী কর্মীকে আটক করে।

এদিকে শান্তিপূর্ণ নির্বাচনী সমাবেশে হামলার প্রতিবাদে অধ্যক্ষ এস এম সানাউল্লাহ ও মহানগর উন্নয়ন পরিষদের নির্বাচনী পরিচালক খায়রুল হাসান এক যুক্ত বিবৃতিতে জনতার শান্তিপূর্ণ নির্বাচনী গণসংযোগে পুলিশী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ ঘটনা প্রমাণ করে সরকার গাজীপুরে শান্তিপূর্ণ নির্বাচন চায় না। সরকারের ছত্র ছায়ায় প্রশাসনিক সন্ত্রাস মোকাবিলায় তারা নগরবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Top