পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস রোধে কার্যকর ব্যবস্থা গ্রহনের দাবীতে সনাক,ময়মনসিংহের মানব বন্ধন

aaaa.jpg

আনিস মিয়া,ময়মনসিংহ থেকে –

১ এপ্রিল ২০১৮ শিক্ষা খাতে সুশাসন ও মেধাভিত্তিক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস রোধের কার্যকর ব্যবস্থা গ্রহনের দাবীতে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) এর উদ্যোগে ঢাকাসহ সারাদেশের ৪৫  টি সনাক অঞ্চলে একযোগে মানববন্ধন আয়োজন করা হয়।

এরই ধারাবাহিকতায় সনাক ময়মনসিংহ “শিক্ষা খাতে সুশাসন ও মেধাভিত্তিক বাংলাদেশ : চাই পরীক্ষায় প্রশ্ন ফাঁসের কার্যকর নিয়ন্ত্রণ” স্লোগান নিয়ে ময়মনসিংহ ফিরোজ জাহাঙ্গীর চত্তরে মানববন্ধনের আয়োজন করে এবং এ বিষয়ে টিআইবি প্রকাশিত ধারণাপত্র বিতরণ ও পাঠ করা হয়।

মানব বন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ ময়মনসিংহ এর সভাপতি মনিরা বেগম অনু, সনাক সহ-সভাপতি মীর গোলাম মোস্তফা, সনাক সহ-সভাপতি মর্জিয়া বেগম এবং সনাক সভাপতি শরীফুজ্জামান পরাগ। সনাক সভাপতি তার বক্তব্যে প্রশ্নপত্র ফাঁস প্রতিরোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করে শিক্ষা খাতে সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে মানসম্মত শিক্ষা ব্যবস্থা নিশ্চিত করতে আহ্বান জানান। এ সময় স্বজন, টিআইবি কর্মী, ইয়েস এবং ইয়েস ফ্রেন্ডস সদস্যগণ উপস্থিত ছিলেন। মানববন্ধনে সংহতি প্রকাশ করতে বিভিন্ন সংগঠনের প্রতিনিধি উক্ত মানববন্ধনে অংশগ্রহণ করেন।

Top