জামালপুরে দেবোত্তর সম্পত্তি মন্দির রক্ষায় সংবাদ সম্মেলন

2ert.jpg

আশরাফুর রহমান রাহাত, জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরে দেবোত্তর সম্পত্তি মন্দির রক্ষায় রবিবার দুপুরে দয়াময়ী মন্দিরে সংবাদ সম্মেলন করেন, দয়াময়ী মন্দির, রাধামোহন জিউ মন্দিরের কমিটির সদস্যরা। এ সময় তারা জানান বিগত ১১ ফেব্রুয়ারী ২০১৮ তারিখে জেলা প্রশাসকের সভাপতিত্বে অনুষ্ঠিত জামালপুর জেলা ভূমি বরাদ্দ কমিটির সভায় জামালপুর শহরের নগর স্থাপত্যের পুনঃসংষ্কার ও সাংষ্কৃতিক কেন্দ্র উন্নয়ন শীর্ষক নিমার্ণ প্রকল্পের নামে দয়াময়ী মন্দির ও রাধামোহন জিউ মন্দিরের যথাক্রমে

৮.৫০ ও ৫.০০ মোট ১৩ দশমিক ৫০ শতক জমি অধিগ্রহনের জন্যে প্রস্তাব গৃহিত হয় সভাকে এই মর্মে ভুল তথ্য ও ইতিহাস দিয়ে যে, প্রস্তাবিত এই জমিতে কোন ধমীয় উপাসনালয় নেই। প্রকৃত তথ্য হচ্ছে যে, অধিগ্রহন নিমিত্ত প্রস্তাবিত এই দেবোত্তর ১৩ দশমিক ৫০ শতাংশ জমিরি পুরোটাই দয়াময়ী মন্দির ও রাধামোহন জিউ মন্দিরের দেবোত্তর জমি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, শ্রী শ্রী রাধামোহন জিউ মন্দির সভাপতি বীরেন্দ্র চন্দ্র দাস, দয়াময়ী মন্দির সভাপতি গোপাল চন্দ্র সাহা, সিন্ধান্ত শংকর রায় প্রমুখ। এসময় বক্তারা দেবোত্তর সম্পত্তি অধিগ্রহণ যেন না করা হয় সেই জন্য জেলা প্রশাসক সহ সকলের সহযোগিতা কামনা করেন। তা না হলে পরবর্তীতে আইনের আশ্রয়সহ বিভিন্ন কর্মসূচীর ঘোষণা করেন।

Top