আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে–প্রতিমন্ত্রী এম এ মান্নান

29751210_611946069151254_1210949411_n.jpg

মোঃ আবু সঈদঃ দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের হল রুমে বেসরকারি উন্নয়ন সংস্থা বিজ কর্তৃক দক্ষিণ সুনামগঞ্জের বন্ধ হয়ে যাওয়া স্কুলের দায়িত্ব গ্রহনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন- ভাটি বাংলার উন্নয়নের রুপকার, দক্ষিণ সুনামগঞ্জের কৃতি সন্তান অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এম পি।

তিনি আরও বলেন-আওয়ামীলীগ সরকারের উন্নয়ন আকাশ চুম্বি। উন্নয়নকে আরও বেগবান করতে আওয়ামীলীগ সরকারকে আগামী নির্বাচনে বিজয়ী করা আপনাদের ঈমানী দায়িত্ব। প্রতিমন্ত্রী বলেন-প্রতি বছর বাঁধের অভাবে বন্যায় আমাদের ফসল তলিয়ে যেতো কিন্তু এখন বাঁধের যে উন্নয়ন হয়েছে তা দেখলে বুঝা যাবে সরকার জনগনের চাহিদা পুরন করতে সবসময় কাজ করে যাচ্ছে। শিক্ষা প্রসারের জন্য বছরের শুরুতেই কোমলমতি শিক্ষার্থীদের হাতে বিনা মুল্যে নতুন বই তুলে দিয়েছে। তিনি আরও বলেন-আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ইতিহাসকে হার মানায়।

গতকাল রবিবার সকাল ১০ ঘটিকায় বেসরকারি উন্নয়ন সংস্থা বিজ এর আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ হারুন অর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজের প্রতিষ্ঠাতা ও নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম রবিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ,দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বজলুর রহমান, জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক আতাউর রহমান, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন। এসময় আরও উপস্থিত ছিলেন দক্ষিন সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সুজন,প্রতিমন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত রাজনৈতিক সচিব হাসনাত হুসাইন, শিক্ষা বিষয়ক সম্পাদক শহীদ মিয়া, উপজেলা কৃষকলীগ নেতা মাজহারুল ইসলাম মঈনুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমেদ,সহ-সভাপতি আল মাহমুদ সুহেল,সাধারন সম্পাদক ইমরান হুসেন,যুগ্ম সাধারন সম্পাদক জাহিদুল,জয়কলস ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রুকন উদ্দিন শিমুল সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক/শিক্ষিকাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের লোকজন প্রমুখ।

Top