জগন্নাথপুরে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৮ উদযাপন উপলক্ষে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্টিত

IMG_20180401_140041.jpg

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি’ এ স্লোগানকে সামনে রেখে সপ্তাহ ব্যাপি কর্মসূচীর শেষ দিনে সুনামগঞ্জের জগন্নাথপুরের উপজেলা দুর্নীতি দমন কমিশন কর্তৃক আয়োজিত দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৮ উদযাপন উপলক্ষে গতকাল রবিবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো.মুহিবুর রহমান পরিচালনা করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মাওলানা নিজাম উদ্দিন জালালী। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবাসী তোফায়েল আহমদ,বিআডিবি অফিসার সাইফুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক অফিসার অরুপ কুমার রায়,সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া।
সভায় আরো বক্তব্য রাখেন আব্দুল মনাফ,ফজলুল করিম,শাম্মী আক্তার প্রমুখ। সভায় সামসুল হক রাসেল,আনোয়ার হোসেন,আব্দুল হক,রাহেলা বেগম,শিউলী বেগম সহ উপজেলার সকল সরকারি,বেসরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তিবর্গ,জনসাধারন ও সততা সংঘ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যেয় বলেন, প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীসহ সবাইকে দুর্নীতি পরিহার করে দুর্নীতি মুক্ত অফিস ও সমাজ গঠনের জন্য আহ্বান জানান। তিনি উপস্থিত সবাইকে দুর্নীতি প্রতিরোধে সর্বাত্মক সহযোগিতা করার আহ্বান জানান।##

Top