কুমিল্লা সদর দঃ জেলা আওয়ামীলীগের বিশাল জনসভায় শেখ সেলিম

FB_IMG_1522521342305.jpg

শাওন,কুমিল্লা থেকে  —

কুমিল্লা সদর দ:জেলা আওয়ামীলীগ এর বিশাল  জনসভা গতকাল বিকেল বেলা সুহাগাজী স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তারা আগামী নির্বাচনের প্রতি বেশী গুরুত্ত্বারুপ করেন।বসার জায়গা নিয়ে কর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
জেলা আওয়ামীলীগ এর বর্ধিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম,পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল,রেল মন্ত্রী মুজিবুল হক চৌধুরী এবং সাংসদ বাহাউদ্দীন বাহা সহ জেলা আওয়ামীলীগ ওঅঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে শেখ ফজলুল করিম সেলিম বলেন ,আমার অনেক স্বপ্ন ছিল বঙ্গবন্ধুকে নিয়ে সেনার বাংলা গড়ার কন্তু পাকিস্তানের চামচারা সে সুযোগ দেয়নি।তিনি আরও বলেন বঙ্গবন্ধু আমাদেরকে স্বাধীনতা দিয়েছিল কিন্তু অর্থনৈতিক মুক্তি দেয়ার সুযোগ পাননি।শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সংকারের একমাত্র লক্ষ্যই বাংলাদেশকে অর্থনৈতিক মুক্তি দান।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল বলেন,আগামী নির্বাচনে যদি আপনারা আওয়ামীলীগকে নির্বাচিত করেন তাহলে আমাদের প্রথম লক্ষ্যই হবে বাংলাদেশের শিক্ষিত বেকার যুবকদের চাকরির ব্যবস্থা করা ।কোন শিক্ষিত যুবককে বেকার থাকতে হবে না। রেল মন্ত্রী মুজিবুল চৌধুরী বলেন ,উন্নয়নের জন্য হলেও শেখ হাসিনা সরকার বার বার দরকার ।

জনসভা চলাকালে চেয়ারে বসাকে কেন্দ্র করে কিছু নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে এতে লাঙ্গলকোট উপজেলার আব্বাস আলী(৩৭) ,সুহেল মিয়া (২২) আহত হয়। এতে কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করলে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

Top