‘ বেটার ফিউচার বাংলাদেশ ‘ এর ২ বছর পূর্তি উদযাপন ও সনদপত্র বিতরণ

received_1991535644433444.png

রাইয়ান ওয়াহিদ: 

আজ ২ বছর পূর্তি উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগরীর স্মরণিকা কমিউনিটি সেন্টারে উৎসব এবং সনদপত্র বিতরণ করল ‘বেটার ফিউচার বাংলাদেশ ‘ ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন, মাননীয় মেয়র, চট্টগ্রাম সিটি কর্পোরেশন। আরো ছিলেন, বিশিষ্ট কাউন্সিলর শৈবাল দাশ সুমন, বীর মুক্তিযোদ্ধা দিদারুল আলম ।

মেয়র আ.জ.ম নাছির উদ্দিন বলেন, ব্লাড ব্যাংক প্রতিষ্ঠার মাধ্যমে মানুষকে রক্তদানে উৎসাহিত করা আমাদের কর্তব্য তার পাশে মানুষের সেবা করা,ও আমাদের কর্তব্য,অর্থ সহযোগিতা দিয়ে পথশিশুদের জন্য স্থায়ী শিক্ষার ব্যবস্থা করা আমাদের বিশেষ প্রয়োজন।

যারা গরিব মেধাবী ছাত্র তাদের জন্যে অল্প খরচে শিক্ষার ব্যবস্থা করে দেওয়া। এই নগরীকে পরিচ্ছন্ন রাখা প্রতিটি মানুষের কর্তব্য।

তিনি আরো বলেন, Better Future Bangladesh একটি সংগঠন, যারা কাজ করে মানুষোর সেবার জন্যে । তারা চেষ্টা করে যাচ্ছে পিছিয়ে পড়া মানুষ গুলোকে একটু একটু এগিয়ে নিয়ে যেতে। তাদের মুখে একটু হাসি ফুটাতে। পূর্তি উপলক্ষ্যে কেক কাটলেন মাননীয় মেয়র, আ.জ.ম নাছির উদ্দিন ।

অনুষ্ঠান শেষে প্রায় ১৫০ জন পথশিশু ও গরিব দুঃখীদের মাঝে খাবার বিতরণ করা হয় ।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান মুহাম্মদ হোসাইন পাভেল, প্রেসিডেন্ট সাদমান চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট শাইয়ান আজিম, সেক্রেটারি জেনারেল আবদুল ওয়াহিদ রাইয়ান, যুগ্ম সম্পাদক মাঈনুদ্দীন হাসান ফাহিম, সহ সম্পাদক ফাহিম শাহরিয়ার ও হৃদয় সাহা সহ সকল সদস্য।

Top