সাতকানিয়ায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার  

IMG_20180327_194354.jpg
মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি :
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ  পাওয়া গেছে।  গত ২৬ মার্চ সোমবার রাতে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব চিব্বাডি এলাকায় এ ঘটনা ঘটে।  ওই ঘটনার একদিন পর মঙ্গলবার দুপুরে স্থানীয়রা ধর্ষক আবু বক্কর ছিদ্দিক  (২২)কে আটক করে পুলিশে সোপর্দ করে। সেই সদর ইউনিয়নের ছোট বারদোনা আজিজের বর বাড়ি এলাকার মোঃ ইছাকের ছেলে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার সদর এলাকা সোমবার রাতে আবু বক্কর ছাত্রীর বাড়িতে যায়। এই সময় ছাত্রীর বাড়িতে কেউ না থাকায় তাকে  একা  পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এই সময় ছাত্রীর চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে বক্কর পালিয়ে।  এরপর পরিবারের লোকজন স্থানীয়দের নিয়ে ধর্ষক আবু বক্করকে মঙ্গলবার দুপুরে সদর এলাকা থেকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
ধর্ষিতার মা জানান, আমার মেয়ে আবু বক্কর ছিদ্দিক মাদ্রাসায় যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছে বেশ কিছুদিন ধরে। ছেলেটির পরিবারকে বিষয়টি জানানো হয়েছিল। ঘটনার দিন সন্ধ্যায় পার্শ্ববর্তী আমার অসুস্থ বাবাকে দেখতে গেলে রাতে মেয়েকে একা পেয়ে বক্কর আমার ঘরে ঢুকে ধর্ষিণ করে। মেয়ের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে সেই পালিয়ে যায়।
সাতকানিয়া থানার ডিউটি অফিসার মোঃ জিহাদ আলী বলেন, ধর্ষণের ঘটনায় আবু বক্কর ছিদ্দিককে  গ্রেফতার করেছে পুলিশ। এব্যাপারে ধর্ষিতার মা বাদী হয়ে আজ দুপুরে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। আগামীকাল বক্করকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
Top