যশোরের বেনাপোলে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

received_163519967681599.jpeg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি:

স্বাধীনতার ৪৭তম দিবস (২৬শে মার্চ )উযযাপন উপলক্ষে বেনাপোল স্মৃতি সৌধে আর সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধার মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

বেনাপোলের সর্বস্তরের মানুষ স্মৃতি সৌধে শ্রদ্ধার্ঘ অর্পণের মাধ্যমে মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান, বেনাপোল পৌর,আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বেনাপোল পৌরসভা, বেনাপোলের সকল স্কুল,কলেজ, প্রি-ক্যাডেটের ছাত্রছাত্রীবৃন্দ ।

বেনাপোল কাগজপুকুর স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান। সকালে কয়েক হাজার শিক্ষার্থীদের নিয়ে র‌্যালি করে বেনাপোল ঐতিহ্যবাহী বলফিল্ডে পৌরসভা আয়োজিত একটি কুচকাওয়াজ ও ছালাম গ্রহন অনুষ্ঠানে অংশ নেন।

পরে ছাত্রছাত্রীরা মনোজ্ঞ ডিসপ্লে, হ্যান্ডবল, ফুটবল,ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহন করেন। এই স্বাধীনতা দিবস অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে আরও উপিস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপূর্ব হাসান, তদন্ত ইনর্চাজ ফিরোজ আহম্মেদ ,বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক আহসানউল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, শার্শা উপজেলা ও বেনাপোল পৌর আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

Top